দেশবিনোদন

‘বিগ বসে’ হিন্দু মুসলিম চুম্বন! লাভ জিহাদের অভিযোগে শো বয়কটের ডাক

মহানগরবার্তা ওয়েবডেস্ক: ‘বিগ বস’ নামটার সঙ্গেই জড়িয়ে থাকে বিতর্ক। যেন নিত্য নতুন বিতর্কের জন্ম দেওয়াই এই রিয়েলিটি শো-এর মূল কাজ। দর্শকদের আকর্ষণের জন্য প্রায় প্রতিদিনই যে কিছু না কিছু নজর কাড়া কীর্তির পরিকল্পনা ‘বিগ বস’-এ থাকে, তাতে দর্শকদের মনোরঞ্জন পুরোপুরি হলেও অধিকাংশ ক্ষেত্রেই তৈরি হয় বিতর্কও। তেমনই এক বিতর্কে ফের শিরোনামে উঠে এল ‘বিগ বস ১৪’।

সম্প্রতি যে ধর্মীয় প্রতারণা বা লাভ জিহাদের বিরুদ্ধে সরগরম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া তথা দেশের রাজনীতি, এবার সেই লাভ জিহাদের অভিযোগের সঙ্গেই নাম জড়ালো ‘বিগ বস’-এর। সূত্রের খবর, বিগ বসের চলতি সিজনের দুই প্রতিযোগী এজাজ খান এবং পবিত্র পুনিয়ার প্রেমের রসায়ন নিয়ে শুরু হয়েছে বিতর্ক। উঠেছে লাভ জিহাদের অভিযোগ। সালমান খান পরিচালিত এই রিয়েলিটি শো আদতে লাভ জিহাদকে প্রশ্রয় দিচ্ছে, এমনটাই অভিযোগ এনেছে কারনি সেনা।

জানা গেছে, বিগ বস ১৪-তে সম্প্রতি পবিত্র পুনিয়া যখন নিক্কির সঙ্গে কথা বলতে ব্যস্ত, তখন এজাজ এসে হঠাৎই তাঁকে চুম্বন করে বসেন।এজাজ ও পবিত্রর চুম্বনের এই দৃশ্যটি মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এমনকি গোপনে প্রেম করতেও দেখা যায় তাঁদের দুজনকে। এরপরই তৎপর হয়ে ওঠে কারনি সেনা।

ট্যুইটারে কারনি সেনা এর বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে। ‘বিগ বস তক’ নামের একটি ট্যুইটার হ্যান্ডেলে শোয়ের নির্মাতাদের বিরুদ্ধে অশালীনতার অভিযোগ আনে তারা। সরাসরি তারা তাদের অভিযোগ পত্র শেয়ার করেছেকরেছে ওই ট্যুইটার হ্যান্ডেলে। পাশাপাশি অভিযোগ করা হয়েছে, এই শোটি লভ জিহাদকে পশ্রয় দিচ্ছে। শুধু তাই নয়, অবিলম্বে বিগ বস ১৪ বন্ধের দাবি জানানো হয়েছে কারণি সেনার তরফে। কারনি সেনার ওই অভিযোগ পত্রে তাদের সহ সভাপতি দিলীপ রাজপুতের স্বাক্ষর রয়েছে।

https://twitter.com/BiggBoss_Tak/status/1329109102396469248?s=20

বিগ বসের কর্তৃপক্ষের তরফ থেকে এখনও পর্যন্ত এ বিষয়ে মুখ খোলেননি কেউই। তবে তাতে বিতর্ক থামে নি। উল্লেখ্য, রাজস্থানের কারনি সেনা এর আগেও হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত আনার অভিযোগ করেছে একাধিকবার। বেশিরভাগ ক্ষেত্রেই তাদের অভিযোগের তির ছিল বলিউডের দিকে। তাদের বিরুদ্ধতার চাপে পড়েই নাম পরিবর্তন করতে হয় দীপিকা পাড়ুকোন অভিনীত ‘পদ্মাবৎ’ কিংবা অক্ষয় কুমার অভিনীত ‘লক্ষ্মী’ ছবির।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Close
Close