গ্রিন রুমবড়ো পর্দা

‘দেশের ক্ষতি’ করে রোজগার নয়, ৯ কোটি টাকার পান মশলার বিজ্ঞাপন ফেরালেন কার্তিক আরিয়ান

মহানগর বার্তা ওয়েবডেস্কঃ পানমশলার বিজ্ঞাপন করতে অস্বীকার করলেন কার্তিক আরিয়ান (Kartik Aryan)। পানমশলার বিজ্ঞাপন করা নিয়ে কটুক্তির শিকার হয়েছেন অনেক তারকাই। অক্ষয় কুমার থেকে অজয় দেবগন হোন বা দক্ষিণী তারকা মহেশ বাবু। সবার কটুক্তি ধেয়ে এসেছে তাদের দিকে। এমনকি নেটিজেনদের আক্রমণ থেকে বাদ যাননি ‘শাহনশাহ’ অমিতাভ বচ্চনও। অক্ষয় নিজেকে প্রত্যাহার করেছিলেন ওই বিজ্ঞাপন থেকে।

একটি বিনোদন পোর্টাল সূত্রে জানা গেছে, কার্তিককে (Kartik Aryan) নয় কোটি টাকার প্রস্তাব দেওয়া হয়েছিলো। কিন্তু তিনি পানমশলার বিজ্ঞাপন(Advertisement) করতে চান নি।

বলিউড হাঙ্গামা জানাচ্ছে, “এটা সত্যি যে ৮-৯ কোটি টাকার প্রস্তাব কার্তিক (Kartik Aryan) ফিরিয়ে দিয়েছে। কার্তিকের কিছু আদর্শ আছে, যা আজকের অভিনেতাদের কাছে দুষ্প্রাপ্য। এতো বিপুল পরিমাণ অর্থের প্রস্তাবকে না বলাটা সহজ নয়। কিন্তু তারুণ্যের প্রতিক হিসাবে কার্তিক (Kartik Aryan) সেই দায়বদ্ধতা দেখিয়েছেন।”

এই ঘটনা প্রকাশ্যে আসতে কার্তিকের (Kartik Aryan) ভক্তরাও তাঁর প্রশংসায় পঞ্চমুখ। শুধু ভক্তরাই নয়, চলচ্চিত্র নির্মাতা পহলাজ নিহালনিও প্রশংসা করেছেন কার্তিক আরিয়ানের। তিনি বলেছেন, “গুটখা বা পানমশলার বিজ্ঞাপনের মাধ্যমে দেশের স্বাস্থ্যের ক্ষতি করেন বলিউডের তারকারা। যারা এইধরণের বিজ্ঞাপনের সঙ্গে যুক্ত, তাদের জেনে রাখা ভালো, তারা বেআইনি কাজ করছেন।”

আরও পড়ুন: গান্ধীজির পর নরেন্দ্র মোদীই দেশের মানুষের মন বোঝে, দাবি রাজনাথ সিং এর

প্রসঙ্গত, অমিতাভ বচ্চনের অফিস থেকেও একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। যেখানে তিনি ‘কমলা পসন্দ’ পানমশলার বিজ্ঞাপন থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। এবং বিজ্ঞাপন নির্মাতাদের থেকে যে টাকা নিয়েছিলেন, সেটাও ফেরত দিয়ে দিয়েছেন।

আরও পড়ুন:‘জুন-মিমি-নুসরতরা দলকে লুটেপুটে খাচ্ছে’, বিস্ফোরক মন্তব্য রাজ্যের মন্ত্রীর

একের পর এক বলিউড তারাকারা পানমশলার বিজ্ঞাপন থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন। যাতে সচেতনতা বোধ বাড়ছে বলেই মনে করছে সংশ্লিষ্ট মহল। সেই প্রেক্ষিতে কার্তিক আরিয়ানের (Kartik Aryan) এই সিদ্ধান্তকেও কুর্নিশ জানাচ্ছে সব মহলই।

সবার খবর সঠিক খবর পড়তে চোখ রাখুন মহানগর বার্তায়

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close