বিনোদনভাইরাল

মায়ের কোলে ছোট্ট ‘কবীর’, ভাইরাল পুত্রের সাথে কোয়েল মল্লিকের ছবি

মহানগরবার্তা ওয়েবডেস্ক: সদ্যোজাত সন্তানের ছবি খুব বেশি বার সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আনেন নি কোয়েল মল্লিক। এর আগে বার দুয়েক কোয়েল পুত্রকে দেখার সৌভাগ্য হয়েছিল ভক্তদের। এবার ফের ছ-মাসের ছোট্ট ছেলেকে নিয়ে নতুন ছবি পোস্ট করলেন রঞ্জিত মল্লিকের কন্যা।

কিছুদিন আগেই ছোট্ট ছেলের ছবি প্রথমবার প্রকাশ্যে এনেছিলেন কোয়েল মল্লিক। শুধু তাই নয়, সেই সঙ্গে ভক্তদের জানিয়েছিলেন তাঁর ছেলের নামও। এবার ছোট্ট কবীরের আরো এক নতুন ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাজির হলেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছেলের ছবি প্রকাশ করেছেন তিনি।

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে কোয়েল মল্লিক এবং তাঁর ছেলে কবীরের নতুন ছবি দেখে কার্যত খুশির হাওয়া বয়ে গেছে ভক্তদের মাঝে। হলুদ রঙের জামা পড়া ফুটফুটে কবীর এক মুহূর্তেই মন জয় করেছে সকলের। ছেলেকে কোলে নিয়ে অভিনেত্রীর পোজও রীতিমতো নজর কেড়েছে। সব মিলিয়ে মিষ্টি আবহে ভরা এই নতুন ছবিকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন কোয়েল মল্লিকের ভক্ত মহল।

তবে শুধু মাত্র সাধারণ ভক্তরাই নয়, ছেলের সঙ্গে নতুন ছবিতে মুগ্ধ হয়েছেন টলিউডের অন্যান্য কলাকুশলীরাও। রাজ চক্রবর্তীর স্ত্রী শুভশ্রী এবং ঐন্দ্রিলা সেনের মতো জনপ্রিয় টলিউড অভিনেত্রীরাও ভালোবাসা জানিয়ে কোয়েল ও ছোট্ট কবীরকে। এর আগে মে মাসে ছেলের জন্মের পর সদ্যোজাত সন্তানের ছবি প্রকাশ্যে এনেছিলেন কোয়েল মল্লিক। সেই সঙ্গে এও জানিয়েছিলেন যে পুজোর সময় ছেলের নাম জানিয়ে নতুন ছবি প্রকাশ্যে আনবেন।

কথা অনুযায়ী পুজোর সময় মহাষ্টমীর দিন ছেলের নাম প্রকাশ করে ছবি শেয়ার করেন রঞ্জিত মল্লিক কন্যা। স্বামী নিসপাল সিং রানের সঙ্গে সপরিবারে তোলা সেই ছবি বিপুল ভালোবাসা কুড়োয় জনগণের।

তবে ছেলের জন্মের কয়েক মাসের মধ্যেই সপরিবারে করোনা আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। এমনকি তাঁর বাবা বর্ষীয়ান অভিনেতা রঞ্জিত মল্লিকও পড়েছিলেন ভাইরাসের কবলে। কিন্তু সকলে আক্রান্ত হলেও ছোট্ট কবীর সম্পূর্ণ সুস্থ ছিল বলে জানিয়েছিলেন অভিনেত্রী।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close