সিনেমা

ব্যবসায় ফের ধাক্কা খেল আমিরের সিনেমা, লাল সিং চাড্ডার সাথে চুক্তি বাতিল ওটিটি সংস্থার

মহানগর বার্তা ওয়েবডেস্কঃ আমির খান অভিনীত লাল সিং চাড্ডা (Laal Singh Chadda) প্রথম থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলো। প্রথমে আশা করা হয়েছিলো এটিই হবে বছরের সবথেকে লাভবান ছবি। আদতে বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে লাল সিং চাড্ডা (Laal Singh Chadda)।

আগেই আমির জানিয়েছিলেন সিনেমা হলে ছবি মুক্তির ছয় মাসের মধ্যে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবেনা লাল সিং চাড্ডা (Laal Singh Chadda)। তিনি বলেছিলেন, “আপনারা ছবিটি থিয়েটারে গিয়ে দেখতে পারেন, নাহলে ওটিটি প্ল্যাটফর্মে দেখতে হলে ছয় মাস অপেক্ষা করতে হবে”।

একটি বিনোদন চ্যানেলের সংবাদ অনুযায়ী, লাল সিং চাড্ডা ( Laal Singh Chadda) এর ওটিটি মুক্তির জন্য আমীর ১৫০ কোটি টাকা দাবি করেছেন। জানা যাচ্ছে তিনি নেটফ্লিক্সে ছবিটি প্রদর্শিত হতে পারে। কিন্তু সেটা ছয় মাস পরেই হবে। এখন থেকেই কথা বার্তা চালানোর স্বার্থে আমির এই পরিমাণ টাকার বিনিময়ে তবেই ছবির স্বত্ব ছাড়তে রাজি হবেন।

আরও পড়ুন: ‘এই সুন্দর পৃথিবীতে ধর্ম নিয়ে ভাবতে চাইনা’, ভাইরাল শাহরুখের মন্তব্য

কিন্তু সূত্রের খবর, নেটফ্লিক্স এই শর্তে রাজি হয়নি। তারা প্রথমে ৮০-৯০ কোটি টাকা দিতে রাজি ছিলো। কিন্তু লাল সিং চাড্ডা (Laal Singh Chadda) বক্স অফিসে ধাক্কা খাওয়ার পরে তারা ৫০ কোটির ওপরে উঠতে চাইছেনা। এই পরিস্থিতিতে আদৌ ছবিটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে কিনা, তাই নিয়েই দেখা দিয়েছে সংশয়। বিনোদন চ্যানেলটি মারফত জানা যাচ্ছে, বর্তমানে আমির ১২৫ কোটির টাকার নতুন শর্ত দিতে পারেন।

আরও পড়ুন: ভিটেমাটির টান! ৭৬ বছর পর আদি বাড়ি খুঁজতে বাংলাদেশ পাড়ি হাওড়ার গায়ত্রীর

সামাজিক মাধ্যমেও মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গেছে এই খবর সামনে আসার পরে। তবে অধিকারং আমির ভক্তই চান, দ্রুত ছবিটি ওটিটি মাধ্যমে মুক্তি পাক। প্রসঙ্গত, হলিউড ছবি ফরেস্ট গাম্পের স্বীকৃত ভারতীয় সংস্করণ লাল সিং চাড্ডা (Laal Singh Chadda)। ছবিটিতে আমিরের পাশাপাশি অভিনয় করতে দেখা গেছে করিনা কাপুরকেও। আমিরের বিগত দিনের কিছু মন্তব্য ঘিরে ছবিটিকে বয়কটের ডাক উঠেছিলো সামাজিক মাধ্যমে। তারই প্রভাব ছবিটির বক্স অফিস কালেকশনে পড়েছে বলেও মত বিশেষজ্ঞ মহলের।

সবার খবর সঠিক খবর পড়তে চোখ রাখুন মহানগর বার্তায়

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close