রাজ্যবিনোদনরাজনীতি

ভোটের জন্য সুশান্তের মৃত্যুকে ব্যবহার করেছে বিজেপি, সরব বাম নেতা দীপঙ্কর ভট্টাচার্য

নিজস্ব প্রতিবেদন: বিহার নির্বাচনে সাফল্যের পর, বাংলাতেও আশাবাদী সিপিআইএমএল লিবারেশন। রাজ্যের বাকি বামদল গুলোর মত তাই এখন থেকেই ভোটের প্রচারে জোর দিতে চাইছে লিবারেশন। বিহারের মতন বাংলাতেও প্রধান শত্রু হিসাবে তাঁদের টার্গেট বিজেপির দিকে। মঙ্গলবার নিজেদের দলীয় সভা থেকে সেই কথাই আরও একবার স্পষ্ট করে দিলেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক দীপঙ্কর ভট্টাচার্য।

এদিন বিজেপির বিরুদ্ধে একাধিক ইস্যুতে সুর চড়াতে দেখা যায় তাঁকে। নিজের দলের নেতা ব্যক্তিদের রাষ্ট্রদ্রোহের মামলায় অভিযুক্ত হওয়া থেকে শুরু করে বিহারে বিজেপির মিথ্যে প্রচার সবকিছু নিয়েই এদিন চাঁচাছোলা মন্তব্য করেন দীপঙ্কর ভট্টাচার্য।

বিজেপির মিথ্যে কথা বলে বিহারে ভোট প্রচারকে কেন্দ্র করে মন্তব্যের সময় উঠে আসে সুশান্ত সিং রাজপুত প্রসঙ্গও। এই ব্যাপারে লিবারেশনের সাধারণ সম্পাদক বলেন এক অভিনেতার আত্মহত্যাকে এজেন্ডা বানিয়ে ভোট প্রচারে নেমেছিল বিজেপি। সেখানে রিয়া নামক এক অভিনেত্রীকে দোষীও প্রমাণিত হয়। কিন্তু এসবে লাভের লাভ কিছু হয়নি। মানুষ বোকা নয়।

প্রসঙ্গত, বিহার ভোটে জয়ী দলীয় বিধায়কদের বুধবার কলকাতায় সংবর্ধনা দেয় সিপিআইএমএল (লিবারেশন), মেহবুব আলম ছাড়াও উপস্থিত ছিলেন সিপিআই এম এল বিধায়ক সন্দীপ সৌরভ, মনোজ মঞ্জিল, সত্যদেও রাম, বীরেন্দ্র গুপ্ত।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close