হুগলি

৪৭-এ পা দিলেন লকেট, সাংসদের সুস্থতার কামনায় হুগলিতে যজ্ঞ করল বিজেপি কর্মীরা

মহানগরবার্তা ওয়েবডেস্ক: শাসকদলের দুর্নীতির বিরোধিতা হোক কিংবা গরীব মানুষের পাশে দাঁড়ানো, রাজনৈতিক লড়াইয়ের ময়দানে বরাবরই সক্রিয় লকেট চট্টোপাধ্যায়। একসময় বাংলা চলচ্চিত্র জগতের জনপ্রিয় মুখ ছিলেন তিনি। কিন্তু সেসব এখন অতীত। রাজ্যে ভারতীয় জনতা পার্টির একজন অন্যতম সক্রিয় সদস্যা হিসেবেই এখন পরিচিত তিনি। আজ তাঁর জন্মদিনে অভিনব উদ্যোগ গ্রহণ করেছে বিজেপি কর্মীরা।

হুগলি জেলার বিজেপি নেতৃত্ব এদিন লকেট চট্টোপাধ্যায়ের জন্মদিন উপলক্ষ্যে আয়োজন করেছিলেন যজ্ঞের। মূলত কোভিড বাতাবরণে প্রিয় নেত্রীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেই আয়োজন করা হয়েছিল এই বিশেষ যজ্ঞের। হুগলী জেলা বিজেপির নেত্রী শিপ্রা ঘোষের নেতৃত্বে ওই হোম যজ্ঞের আয়োজন করা হয়েছিল বলে জানা গেছে সূত্রের খবরে।

হুগলি লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের জন্মদিন উপলক্ষ্যে শুক্রবার সকাল ১০টা নাগাদ ব্যান্ডেল এলাকার দেবানন্দপুরে একটি কালীবাড়িতে ওই যজ্ঞের আয়োজন করা হয়। শিপ্রা ঘোষ ছাড়াও যজ্ঞস্থলে উপস্থিত ছিলেন জেলা বিজেপির একাধিক নেতা নেত্রীরা। হাজির ছিলেন হুগলী জেলা বিজেপির সভাপতি গৌতম চট্টোপাধ্যায়।

এদিন যজ্ঞের শেষে এই অভিনব কর্মসূচি নিয়ে গৌতম চট্টোপাধ্যায় বলেন, “আজ আমাদের প্রিয় নেত্রী সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের জন্মদিন। তাঁর সুস্থতা এবং দীর্ঘায়ু কামনায় আমরা শান্তি যজ্ঞের আয়োজন করেছিলাম। আমরা চাই যাতে উনি আরও বড় লড়াইয়ে সামিল হতে পারেন এবং কেন্দ্রীয় মন্ত্রিসভায় জায়গা পান।” একই সঙ্গে তিনি আরও বলেছেন, “সকলের সুস্থতা কামনা করেই এই যজ্ঞের আয়োজন করা হয়েছিল। আমরা চাই সকলে সুস্থ থাকুক। সবাই করোনা জয় করুক।”

এখানেই শেষ নয়, এদিনের যজ্ঞকে সম্পূর্ণ ভাবে অরাজনৈতিক বলে দাবি করেছেন হুগলী জেলা বিজেপির সভাপতি গৌতম চট্টোপাধ্যায়। তবে হুগলির সমস্ত বিজেপি প্রার্থীদের নির্বাচনী সাফল্যের কামনা যজ্ঞে করা হয়েছে বলে জানিয়েছেন তিনি। এছাড়া লকেট চট্টোপাধ্যায়ের জন্মদিন উপলক্ষ্যে সমগ্র হুগলী জেলা জুড়ে বাইক মিছিলের আয়োজনও করা হয়েছে বিজেপির তরফে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close