রাজ্যরাজনীতি

‘পিসির দিন শেষ, সোনার বাংলা দূরে নেই’, বছরের শুরুতেই ফের বিস্ফোরক লকেট

মহানগরবার্তা ওয়েবডেস্ক: একুশের বিধানসভা নির্বাচনের আগে নানা বিষয়কে কেন্দ্র করে ক্রমেই উত্তপ্ত হয়ে উঠছে বাংলার রাজনৈতিক পরিস্থিতি। এক দিকে যেমন গত লোকসভা নির্বাচনের সাফল্যকে হাতিয়ার করে মসনদ দখলের লড়াইয়ে ঝাঁপাচ্ছে বিজেপি, অন্যদিকে তেমনই ক্ষমতা ধরে রাখতে মরিয়া তৃণমূলও। এমতাবস্থায় শাসক দলকে কোনঠাসা করতে নতুন বছরের শুরুতেই ফের হুংকার দিলেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়।

নতুন বছরের প্রথম দিন সোশ্যাল মিডিয়ায় যথারীতি সকল অনুগামী তথা বাংলার মানুষকে শুভেচ্ছা জানিয়েছেন হুগলি লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। আর সেই শুভেচ্ছা বার্তার সঙ্গেই ছিল বর্তমান সরকারকে হটিয়ে সোনার বাংলা গড়ার ডাক। নতুন বছরে রাজ্যে গেরুয়া আধিপত্য কায়েম হওয়ার বিষয়েও আশা প্রকাশ করেছেন তিনি।

এদিন নিজের ট্যুইটার হ্যান্ডেল থেকে লকেট চট্টোপাধ্যায় লিখেছেন, “এক যুগ ধরে পিসির অত্যাচারী শাসনের অবসান হতে চলেছে। ওঁর শাসন সর্বগ্রাসী পীড়ন, খুন, রক্তপাত, ধর্ষণ আর বিশ্বাসঘাতকতায় ভরা।” এখানেই শেষ নয়, তিনি আরো বলেন, “আমরা আজ যখন ২০২১-এ পা দিচ্ছি, ‘সোনার বাংলা’ আর খুব একটা দূরে নেই। বাংলায় একনায়কতন্ত্রের অবসান হবে এবার।” নিজের এই ট্যুইটের সঙ্গে বিজেপির পরিচিত স্লোগান “তৃণমূল হাটাও, বাংলা বাঁচাও” ট্যাগ হিসেবে জুড়ে দিয়েছেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়।

বস্তুত, লকেট চট্টোপাধ্যায়ের তৃণমূল সরকার তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ নতুন নয়। এর আগেও একাধিক বার একাধিক ইস্যুতে শাসক দলকে তীব্র আক্রমণে বিদ্ধ করেছেন বিজেপি নেত্রী। নতুন বছরের শুরুতেও দেখা গেল তারই পুনরাবৃত্তি।

এ প্রসঙ্গে আরো উল্লেখ্য, গতকাল অর্থাৎ জানুয়ারির ১ তারিখ ছিল সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবস। ২৩ বছর আগে ১৯৯৮ সালে নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে আত্মপ্রকাশ করেছিল এই দল। একুশের মহারণে সাফল্যের আশা জানিয়ে দলীয় কর্মীদের উদ্দেশ্যে গতকাল বার্তাও দিয়েছেন মুখ্যমন্ত্রী।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close