রাজ্যরাজনীতি

“কামারহাটির মানুষকে কিভাবে পাব, PK আমায় শেখাবে?” এবার বিস্ফোরক মদন

মহানগরবার্তা ওয়েবডেস্ক: শুভেন্দু অধিকারীর পদত্যাগের পর ভোটের মুখে যে অস্বস্তি সৃষ্টি হয়েছে শাসক শিবিরের অভ্যন্তরে, তা যেন দিন দিন আরো বেড়ে চলেছে। তৃণমূলের দলীয় অসন্তোষ যে আর মোটেই চাপা নেই এতদিনে তা পরিষ্কার সকলের কাছেই। দলীয় সেই অস্বস্তিকেই এবার আরো খানিক উস্কে দিলেন আরেক তৃণমূল নেতা মদন মিত্র।

প্রশান্ত কিশোর সম্পর্কে দলের একাধিক নেতাই যে অসন্তুষ্ট তা সামনে এসেছে এর আগেও। এবার তৃণমূলের ভোট উপদেষ্টার বিরুদ্ধে সরাসরি ক্ষোভ উগরে দিলেন মদন মিত্রও। এদিন সাংবাদিকদের সামনে কামারহাটির তৃণমূল নেতা বলেন, “কামারহাটির মানুষকে আমায় কেমন করে পেতে হবে সেটা পিকে (প্রশান্ত কিশোর) আমায় সেখাবে না।”

বলা বাহুল্য, শুভেন্দু ক্ষতের মাঝেই আরেক হেভিওয়েট তৃণমূল নেতার মুখেও এমন অসন্তোষের ছোঁয়া অস্বস্তি বাড়িয়েছে ঘাসফুল শিবিরে। শুধু তাই নয়, শুভেন্দু অধিকারীর ‘প্যারাসুট, লিফট’ মন্তব্যের সুর টেনেই এদিন মদন মিত্রকেও বলতে শোনা গেছে ‘ক্যাপসুল লিফট’-এর কথা। তিনি বলেছেন, “আমার বাড়িতে কোনো ক্যাপসুল লিফট নেই।”

বস্তুত, শুভেন্দু অধিকারী এবং মদন মিত্র দুজনেই রাজ্যের প্রাক্তন পরিবহন মন্ত্রী। একজন মন্ত্রীত্ব ছেড়েছেন ৬ বছর আগে, আরেক জন সদ্য মন্ত্রীত্বের পদ ত্যাগ করেছেন। কিছুদিন আগেই এক জনসভায় শুভেন্দু অধিকারীকে বলতে শোনা গেছিল, “প্যারাশুটেও নামিনি, লিফটেও উঠিনি।” এবার মদন মিত্রের গলাতেও যেন শোনা গেল সেই এক সুর। মদন মিত্রের একটি ফেসবুক পোস্ট ঘিরেও সম্প্রতি তৈরি হয়েছিল বিতর্ক।

এবার কি তবে বিদ্রোহের পথে হাঁটতে চলেছেন কামারহাটির নেতাও? জল্পনা জিইয়ে রেখেই আসন্ন বিধানসভা নির্বাচনের আগে শাসক দল নিয়ে উঠছে হাজার প্রশ্ন।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close