খবররাজ্য

কার্নিভালে নেই মদনের পুজো, অনুষ্ঠানের দিন আক্ষেপ কামারহাটির ‘রঙিন’ বিধায়কের

মহানগর বার্তা ডেস্ক: রেড রোডে কার্নিভাল। বাকি আর মাত্র কয়েক ঘন্টা। ঠিক তার আগেই ফের বিতর্ক বাড়ালেন তৃণমূল বিধায়ক মদন মিত্র। কার্নিভালে ডাক না পাওয়া নিয়ে মন খারাপের কথা জানালেন তিনি। ভবানীপুরে দাঁড়িয়ে মদনের আক্ষেপ, ”আমরা হয়তো কার্নিভালে যাওয়ার মাপকাঠি পূরণ করতে পারিনি। আগে পুরশ্রী, কলকাতা পুলিশ, বিশ্ববাংলা পুরস্কার পেলেও এবার কিছু আসেনি।”

প্রসঙ্গত, ভবানীপুরের অগ্রদূত সংঘের পুজো মদন মিত্রের পুজো বলেই পরিচিত। ওই পুজোর মূল উদ্যোক্তা মদন নিজে। মমতার বিধানসভা কেন্দ্রের এই পুজো আগের তুলনায় জাঁকজমক হারিয়েছে এখন। কার্নিভাল তো দূর, তেমন কোনও পুরস্কারও জোটেনি অগ্রদূত সংঘের পুজোর। ঠিক সেই পরিস্থিতিতে দাঁড়িয়ে মদনের এই আক্ষেপ ফের তৈরি করেছে বিতর্ক।

এদিকে আজ বিকেল ৪টে থেকে কলকাতার রেড রোডে কার্নিভাল। শুক্রবার রাজ্যের একাধিক জেলায় প্রথম পুজো কার্নিভালের আয়োজন করে জেলা প্রশাসন। আজ কলকাতায়। ওই কার্নিভালে উপস্থিত থাকবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। থাকবেন বিদেশি অতিথিরাও। প্রায় ৯৫টি পুজো অংশ নেবে রেড রোডের কার্নিভালে। রাখা হয়েছে বিরাট ব্যবস্থা। নিরাপত্তার ত্রুটি রাখছে না কলকাতা পুলিশও। আজ দুপুর দুটো থেকেই কলকাতার একধিক রাস্তায় যান নিয়ন্ত্রিত হবে। বন্ধ থাকবে রেড রোড। এবং তার পাশের একাধিক রাস্তা। এই অনুষ্ঠানে অংশ নেবেন ডোনা গঙ্গোপাধ্যায়ের নাচের দলও।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close