খবররাজ্য

‘ডোন্ট টাচ মি নয়, আমাকে ছুঁতেই বলব,’ অভিনেত্রীদের পাশে বসে ইঙ্গিতপূর্ণ মন্তব্য মদনের

মহানগর বার্তা ডেস্ক: ডোন্ট টাচ মাই বডি! বিজেপির নবান্ন অভিযানের দিন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এক মহিলা পুলিশকর্মীকে বলেছিলেন এ কথা। এই ঘটনা প্রকাশ্যে আসতেই শুরু হয়েছিল বিতর্ক। আলোচনায় মেতেছিলেন নেটিজেনরা। ট্রোল, মিমের বন্যায় ছয়লাপ হয় গোটা নেটদুনিয়া। কেউ কেউ পাশেও দাঁড়ান শুভেন্দুর। ওঠে নারী-পুরুষ ভেদাভেদ প্রসঙ্গও। কুরুচিকর মন্তব্যে বিদ্ধ হন এই বিজেপি নেতা। এবার সেই বিতর্কের আবহ খানিকটা থামতেই ফের ইঙ্গিতপূর্ণ মন্তব্য করলেন তৃণমূলের ‘কালারফুল বয়’ কামারহাটির বিধায়ক মদন মিত্র। বাইপাসের পাশের একটি পাঁচতারা হোটেলের অনুষ্ঠানে একাধিক অভিনেত্রী, মডেলের পাশে দাঁড়িয়ে তিনি মন্তব্য করেন, আমি কখনও বলব না ডোন্ট টাচ মি, আমি বলব টাচ মি! এর পাশাপাশি তাঁর দাবি, যাঁরা এমন বলেন, তাঁদের ঔদ্ধত্য রয়েছে।

মদনের এই মন্তব্যের পরেই হেসে ওঠেন পাশে থাকা প্রায় সকলেই। তবে এই ঘটনার পরে মদনের মন্তব্যকে সমর্থন করেছেন মডেল-অভিনেত্রীরা। এক সংবাদমাধ্যমে অভিনেত্রী ঊষষী চক্রবর্তী বলেন, ”পুজোতেও তো কত ঠেলাঠেলি, ধাক্কাধাক্কি হয়। গুড টাচ আর ব্যাড টাচের ফারাক এখন বাচ্চারাও বুঝতে পারে। মদনদা দারুণ স্পিরিটে বলেছেন।” মডেল, অভিনেত্রী রিচা শর্মার মন্তব্য, ”টাচ করার ইন্টেনশন ঠিক কি না সেটা একটা বিষয়। আমার বাবাও তো আমাকে টাচ করেন।” এরপরেই ছবিও তোলেন মদন মিত্র।

যদিও মদনের এই মন্তব্য ফের উসকে দিয়েছে জল্পনা। তাহলে কি তিনি ফের ঘুরিয়ে শুভেন্দু অধিকারীকেই আক্রমণ করলেন! প্রসঙ্গত, মাদক-পান নিয়ে বারবার তরজা দেখা যায় মদন আর শুভেন্দুর মধ্যে। দু’জনেই দু’জনকে কটাক্ষ করেন বারবার। আক্রমণ পৌঁছয় ব্যক্তিগত পর্যায়ে। ঠিক এই পরিস্থিতিতে দাঁড়িয়ে সোশ্যাল-দুনিয়ার অন্যতম জনপ্রিয় মুখ মদনের মন্তব্য বেশ তাৎপর্যের বলেই মত অনেকেরই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close