রাজ্যরাজনীতি

“দু’পয়সার” সাংবাদিকের পর এবার “দু’আনার” নেতা! মহুয়া মৈত্রের নিশানায় বিজেপি

মহানগরবার্তা ওয়েবডেস্ক: সাংবাদিকদের ‘দু’পয়সার’ বলেছিলেন তিনি, তা নিয়ে ইতিমধ্যে সংবাদমাধ্যমের রোষের মুখে পড়েছেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। কিন্তু সমালোচনা সত্ত্বেও বারবার তিনি বুঝিয়ে দিয়েছেন নিজের মন্তব্যের জন্য একেবারেই দুঃখিত নন তিনি।সেই ঔদ্ধত্যের ধারা বজায় রেখেই এবার রাজনৈতিক নেতাদের বিঁধলেন মহুয়া মৈত্র।

কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রের
‘দু’পয়সার সংবাদিক’ মন্তব্য ঘিরে বিতর্কের রেশ এখনও কাটেনি। কিন্তু তার মাঝেই এবার বিরোধী নেতাদের ‘দু-আনা’র নেতা বলে মন্তব্য করলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তাঁর এই মন্তব্যের জেরে ইতিমধ্যেই শুরু হয়ে গেছে বিতর্ক। মহুয়া মৈত্রের ঔদ্ধত্যের দিকে আঙুল তুলে নতুন করে সমালোচনায় সামিল হয়েছেন অনেকেই।

ঠিক কী কারণে এমন মন্তব্য করলেন তৃণমূল সাংসদ? জানা গেছে, বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার গাড়িতে পাথর ছোঁড়া নিয়ে তৃণমূল বিজেপির যে সাম্প্রতিক বচসা চলছে সেই সূত্রেই মহুয়া মৈত্রের এমন মন্তব্য এসেছে। এদিন সোশ্যাল মিডিয়ায় বিজেপি নেতাদের ইংরেজিতে ‘টু-বিট’ নেতা বলে কটাক্ষ করেন মহুয়া। বাংলায় তর্জমা করলে তার অর্থ দাঁড়ায় ‘দু’আনার নেতা’। সেই সঙ্গে জেপি নাড্ডার গাড়িতে হামলার ঘটনা ‘সাজানো’ বলেও দাবি করেছেন তিনি।

শুক্রবার সকালে নিজের ট্যুইটার হ্যান্ডেলে মহুয়া মৈত্র লেখেন, “নিজের নিজের পানীয় নিয়ে কলেজ পার্টির কথা শুনেছি। বাংলায় নিজেদের নিরাপত্তা নিয়ে রোজ পার্টি করছে বিজেপি। সিআরপিএফ, সিআইএসএফ এবং যত কেন্দ্রীয় বাহিনী রয়েছে, তার প্রত্যেকটাই দলের দু’আনার নেতাদের সঙ্গে সারা ক্ষণ ঘুরে বেড়ায়। তা সত্ত্বে সাজানো ‘হামলা’ থেকে বাঁচাতে না পারা অত্যন্ত লজ্জাজনক।”

প্রসঙ্গত উল্লেখ্য, বৃহস্পতিবার ডায়মন্ড হারবারে দলীয় সভায় গিয়েছিলেন জেপি নাড্ডা।কিন্তু পথে তাঁর কনভয় বাঁধার মুখে পড়ে। আশপাশ থেকে এলোপাথাড়ি ইট, লাঠিসোটা উড়ে আসতে শুরু করে বলে অভিযোগ। বিজেপির দাবি, কৈলাস বিজয়বর্গীয়ের গাড়ি লক্ষ্য করে ছোড়া হয় পাথর। বিজেপি নেতাদের দাবি, তাতে আঘাত পান রাজ্যে বিজেপি-র কেন্দ্রীয় পর্যবেক্ষক। উড়ে আসা বোতলের ঘায়ে রাজ্য বিজেপি-র সভাপতি দিলীপ ঘোষের গাড়ির কাচ ভেঙে যায় বলেও অভিযোগ করা হয়। অভিযোগের তির ছিল শাসকদলের দিকেই।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close