রাজ্য

দু’পয়সার প্রেস মন্তব্যের জেরে মহুয়া মৈত্রকে আইনি নোটিশ, মানহানি মামলার হুঁশিয়ারি

মহানগর বার্তা ওয়েবডেস্ক: নদিয়া গয়েশপুরের কর্মী সম্মেলনে দাঁড়িয়ে সাংবাদিকদের দু’পয়সার প্রেস বলেন মন্তব্য করেন মহুয়া মৈত্র। এদিন
নদিয়া গয়েশপুরের কর্মী সম্মেলনে, কৃষ্ণনগরের
সাংসদ মহুয়া মৈত্র বলেন সাংবাদিকদের বের করে দেওয়া হোক। তার সাংবাদিকদের ওপর এরুপ বিরুপ মন্তব্যের পরপরই কৃষ্ণনগরের সাংসদকে আইনি নোটিশ ধরালেন কলকাতা হাইকোর্টের আইনজীবী।

এই আইনজীবী তথা প্রবীণ সাংবাদিক স্মরজিত রায়চৌধুরী ওই নোটিশে লিখেছেন,”নদীয়ার ওইজনসভায় সাংবাদিককে দুই পয়সার সাংবাদিক বলে তিনি অপমান করেছেন। তার এই মন্তব্য অত্যন্ত মানহানিকর এবং অপমানজনক।” পাশাপাশি স্মরনজিত রায় এও নির্দেশ দেন, মহুয়া মৈত্র ২৪ ঘন্টার মধ্যে সঠিকভাবে ক্ষমা না চাইলে তার বিরুদ্ধে মানহানির মামলা করা হবে।

প্রসঙ্গত, নদীয়ার গয়েশপুর জনসভায় মহুয়া মৈত্র দলীয় কর্মীদের সঙ্গে বৈঠক করছিলেন। সেখানে কয়েকজন সাংবাদিক রেকর্ডিং করতে গেলে মহুয়া মৈত্র জিজ্ঞেস করেন, আপনি কে? তিনি জবাব দেন প্রেস। তখন মহুয়া মৈত্র তাকে সেখান থেকে বেড়িয়ে যেতে বলেন এবং পরবর্তীতে তিনি দলীয় কর্মীদের বলেন,”এই দুই পয়সার প্রেসকে ভেতরে কে ডেকেছে? কর্মীসভা হচ্ছে। সেখানে কাগজে টিভিতে মুখ দেখানোর এতো শখ?”

এই ঘটনার পর মহুয়া মৈত্রের ক্ষমা চাওয়ার দাবি উঠলে, তিনি ক্ষমা চাওয়ার নাম করে টুইটারে একটি পোস্ট করেছিলেন যেখানে লেখা ছিল,”অন্যের আবেগে আঘাত করে এরকম কুকথা অথচ সঠিক কথা বলার জন্য তিনি অত্যন্ত ক্ষমাপ্রার্থী।” পাশাপাশি তিনি একটি পুরনো দুই পয়সার ছবি তার সাথে যোগ করে উপরে একটি ক্যাপশন লিখেছেন। সেই ক্যাপশনে লেখা ছিল,” আমার মিম তৈরি দক্ষতা দিনে দিনে বৃদ্ধি পাচ্ছে।”

 

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close