আম আদমিখবর

যারা ঘৃণা ছড়াচ্ছে তাদের নাম প্রকাশ করা হোক, মুসলিম ডেলিভারি বয়ের পাশে দাঁড়ালেন মহুয়া

মহানগর বার্তা ডেস্ক: মুসলিম ডেলিভারি পার্সন(Delivery Boy) পাঠাবেন না ৷খাবার অর্ডার করার পর নির্দেশিকা বক্সে ফুড অ্যাপ সুইগি-র কাছে এমনই আর্জি করে বসেছিলেন হায়দরাবাদের এক ক্রেতা।তেলেঙ্গানা ট্যাক্সি ড্রাইভার্স অ্যাসোসিয়েশনের সভাপতি শেখ সালাউদ্দিন স্ক্রিনশট নিয়ে বিষয়টি শেয়ার করতেই নেটমাধ্যমে বিতর্ক তুঙ্গে।

এবার এই ঘটনা নিয়ে মুখ খুললেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র (Mahua Moitra) নিজের ভেরিফাইড সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন তৃণমূল সাংসদ । পোষ্টের মাধ্যমে সুইগী সংস্থার কাছে ওই ক্রেতা নাম প্রকাশ্যে আনার আবেদন জানিয়েছেন তিনি।

এদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে মহুয়া মৈত্র (Mahua Moitra) লেখেন,”ঘৃণা ও ধর্মান্ধতার স্বাভাবিকীকরণ দেখে আমি যথেষ্টই দুঃখিত। অবিলম্বে ওই ক্রেতার পরিচয় এবং নাম প্রকাশ্যে আনা হোক।”এমনকি ওই মহিলার বিরুদ্ধে থানায় অভিযোগ করার আবেদন জানিয়েছেন মহুয়া মৈত্র(Mahua Moitra) তাঁর কথায় যে ঘটনা ঘটেছে তা একেবারেই বেআইনি।

আরও পড়ুন:’ইডি-সিবিআই বিজেপির তোতা পাখি’,  তলবের দিন সোশ্যাল মিডিয়ায় তৃণমূলের খোঁচা বিজেপিকে

ফুড ডেলিভারি অ্যাপ নিয়ে নানা বিতর্ক প্রায়ই সামনে আসে। অথচ ডেলিভারি বয়কে অনলাইনে খাবার সরবরাহ করতে সবচেয়ে বেশি পরিশ্রম করতে হয়। কখনও কখনও তাদের সাথে দুর্ভাগ্যজনক নানা ঘটনা ঘটে। এমনই একটি ঘটনা হায়দরাবাদে ঘটেছে। প্রকাশিত তথ্যে জানা গিয়েছে একজন ব্যক্তি তার খাবারের অর্ডার দেওয়ার পরে সুইগিকে মেসেজ করেন। এই মেসেজ ঘিরে রীতিমত তোলপাড় শুরু হয়ে যায়। তিনি লিখেছিলেন যে ডেলিভারি বয়টি যেন কোনওভাবেই মুসলিম না হয়। এই মেসেজের স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এই ঘটনার যথেষ্ট তোলপাড় ফেলে দিয়েছে নেট মাধ্যমে।

আরও পড়ুন:অমানবিক! পরিচারিকাকে মারধর, জিভ দিয়ে প্রস্রাব চাটানোর অভিযোগ বিজেপি নেত্রীর বিরুদ্ধে

একবিংশ শতাব্দীতে এসেও ধর্মনিরপেক্ষ ভারতবর্ষে জাতপাতের বিষ যে রন্ধ্রে রন্ধ্রে ছড়ানো, এ ঘটনা যেন চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল ৷ সংশ্লিষ্ট ফুড ডেলিভারি অ্যাপ এখনও পর্যন্ত বিষয়টি নিয়ে কোনওরকম মন্তব্য না-করায় আরও চটেছে নেটাগরিকদের একাংশ।

সবার খবর সঠিক খবর পড়তে চোখ রাখুন মহানগর বার্তায়

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close