খবররাজ্য

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্য , ‘তৃণমূলের ৯৯.৯ শতাংশ লোক সৎ’

মহানগর বার্তা ডেস্ক: দুর্নীতির মামলায় নাম জড়িয়েছে তৃণমূল কংগ্রেসের প্রথম সারির নেতাদের। এই ঘটনায় যথেষ্ট চিন্তিত দল।, সম্প্রতি প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও দলের নেতা অনুব্রত মণ্ডল গ্রেফতার হওয়ার পর সেই ইস্যু যেন আরও মাথা চাড়া দিয়ে উঠেছে। এহেন পরিস্থিতিতে পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে স্বচ্ছতার বার্তা দিলেন মমতা(Mamata Banerjee)।

বৃহস্পতিবার নেতাজি ইন্ডোরে উপস্থিত হয়ে মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee) বলেন,”আমি এখনও বলতে পারি তৃণমূলের ৯৯.৯ লোক সৎ, স্বচ্ছ, সমাজের কাজে তৎপর। একজন-দুজন কি খারাপ কাজ করল, তা দেখার জন্য আইন আছে। দল ব্যবস্থা নেবে।” তবে মমতার দাবি, সেই একজন-দুজনের জন্য গোটা দলটাকে ‘চোর’ বলে কুৎসা করা উচিত নয়।

আরও পড়ুন:কেষ্টকে বীরের সম্মান দিয়ে জেল থেকে বার করে আনতে হবে: মমতা

এ দিন ফের একবার ফাইল নিয়ে বামেদের আক্রমণ করেন মমতা। তাঁর দাবি, ৩৪ বছরের বাম আমলের কোনও কাগজ পাওয়া যায়। বারবার বলেও কোনও লাভ হয়নি বলে জানিয়েছেন তিনি। মমতা(Mamata Banerjee) বলেন,”চাইলে ধরে জেলে ভরতে পারতাম, কিন্তু তা করিনি।”তিনি উল্লেখ করেন, তৃণমূল সরকার সব তথ্য ‘ডিজিটাইজড’ করে যাচ্ছে, ফলে নথি না পাওয়ার কোনও সম্ভাবনাই নেই। এর আগে শিক্ষা-রত্ন সম্মান প্রদান অনুষ্ঠানে গিয়েও একই দাবি করেছিলেন মমতা।

আরও পড়ুন:জেল হেফাজতের শেষ পর্যায়ে,আদালতে যাওয়ার আগে অনুব্রত আবারও জানায় শরীর ভালো নেই তার

নেতাজি ইন্ডোর থেকে তিনি আরও উল্লেখ করেন, কাজ করতে গেলে ভুল হতে পারে। মূলত নীচুতলার কর্মীদের ভুল হয়ে থাকতে পারে বলে উল্লেখ করে তিনি দাবি করেন, কেউ কেউ উদ্দেশ্যপ্রণোদিতভাবেও এই কাজ করে থাকতে পারেন। মমতা(Mamata Banerjee) জানান, বাম আমলে যাঁরা চাকরি পেয়েছিলেন, তাঁদের কারও চাকরি যায়নি।

সবার খবর সঠিক খবর পড়তে চোখ রাখুন মহানগর বার্তায়

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close