খবররাজ্য

কেষ্টকে বীরের সম্মান দিয়ে জেল থেকে বার করে আনতে হবে: মমতা

মহানগর বার্তা ডেস্ক : গরু পাচারকাণ্ডে বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করেছে সিবিআই। আদালতের রায়ে এই মুহূর্তে আসানসোল সংশোধনাগারে বন্দি রয়েছেন অনুব্রত(Anubrata Mondal)। বৃহস্পতিবার নেতাজি ইন্ডোরে তৃণমূলের সমাবেশ থেকে আরও একবার প্রিয় ‘কেষ্ট’র (Anubrata Mondal)পাশে থাকার বার্তা দিলেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

অনুব্রত মণ্ডল প্রসঙ্গে মুখ্যমন্ত্রী এদিন বলেন,”বেচারা কেষ্টর নিজেরই শরীর খারাপ। বগটুইয়ের ঘটনার সময়ও কেষ্টকে(Anubrata Mondal) ধাক্কা দেওয়া হয়েছে। প্রত্যেক নির্বাচনের আগে ওঁকে নজরবন্দি করে রেখে দেওয়া হয়। কিন্তু তাতে কি কেষ্টকে আটকানো সম্ভব হয়েছে? ভাবছেন কেষ্টকে জেলে বন্দি করে রেখে লোকসভার দুটি আসন দখল করবেন? সে গুড়ে বালি।”

এরপরই স্বভাবসিদ্ধ ভঙ্গিতে নেতাজি ইন্ডোরে উপস্থিত বীরভূম জেলার দলীয় ব্লক সভাপতিদের উঠে দাঁড়াতে বলেন মমতা।এমনকী বীরভূম থেকে আসা দলীয় কর্মীদের উঠে দাঁড়াতে বলেন তিনি। তাদের উদ্দেশে মমতা বলেন, “কেষ্ট যতদিন ফিরে না আসছে, লড়াই আরও তিনগুণ বাড়বে। বীরের সম্মান দিয়ে কেষ্টকে জেল থেকে বের করে আনতে হবে। এই মানসিকতা নিয়ে তৈরি থাকুন। বীরভূম জেলা হারতে শেখেনি, ওটা লাল মাটির রাস্তা, লাল মাটির দেশ। এটা সবসময় মাথায় রাখবেন।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close