বিনোদন

শাহরুখের জন্মদিন, ‘চার্মিং ব্রাদার’কে শুভেচ্ছা জানালেন ‘দিদি’ মমতা

মহানগর বার্তা ওয়েবডেস্ক: বলিউডের কিং শাহরুখ খানের জন্মদিনে এবার শুভেচ্ছা জানালেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি অভিনেতার সুস্বাস্থ্য কামনা করেছেন। সেই সঙ্গে ভবিষ্যতে শাহরুখের জীবন যেন আরো সফলতায় ভরে ওঠে, সেই কামনাও জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আজ ২রা নভেম্বর। বলিউড তারকা শাহরুখ খান আজ ৫৫ বছরে পা দিলেন। প্রতিবারের মতো এবারেও আজকের দিনটা যেন উৎসবে মেতে উঠেছেন শাহরুখ অনুগামীরা। সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্ট করে উন্মাদনার জানান দিচ্ছেন তাঁরা। শুধু ভক্তরাই নন, অভিনেতাকে ইতিমধ্যেই শুভেচ্ছা জানিয়েছেন একাধিক তারকা এবং স্বনামধন্য ব্যক্তিরা। সেই শুভাকাঙ্ক্ষীদের তালিকা থেকে বাদ গেলেন না পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

এদিন মমতা বন্দ্যোপাধ্যায় নিজের অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেল থেকে শাহরুখ খানকে জন্মদিনের আন্তরিক শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেন। তিনি লিখেছেন, “জন্মদিনে শাহরুখ খানকে আমার আন্তরিক শুভেচ্ছা। তোমার সুস্থ এবং সফল জীবন কামনা করি।” শুধু তাই নয়, কিং খানকে “charming brother” বলেও উল্লেখ করেন তিনি। “তোমার ভবিষ্যৎ জীবন সাফল্যে ভরে উঠুক”, লেখেন মমতা বন্দ্যোপাধ্যায়।

বস্তুত, প্রতিবারের মতো এবছরেও শাহরুখ খানের জন্মদিনে ভক্তদের উন্মাদনায় যে ভাঁটা পড়ে নি একেবারেই সোশ্যাল মিডিয়ায় তার প্রমাণ স্পষ্ট। তবে প্রতিবার আজকের দিনে প্রিয় অভিনেতার জন্মদিন উপলক্ষ্যে শাহরুখ খানের মুম্বাইয়ের বাসভবন ‘মান্নাত’-এ যে জনজোয়ার লক্ষ করা যায়, করোনা আবহে ভক্তদের তা থেকে বিরত থাকতে অনুরোধ করেছেন অভিনেতা।

প্রসঙ্গত উল্লেখ্য, ২০১৮ সালে মুক্তি পাওয়া ‘জিরো’ শাহরুখ খানের শেষ ছবি। ছবিটি বক্স অফিসে বিশেষ সাফল্য লাভ করতে পারে নি। তারপর থেকে প্রিয় অভিনেতাকে বড় পর্দায় দেখতে পাওয়ার জন্য অপেক্ষা করে আছেন তাঁর অনুগামীরা। জন্মদিনে কি ভক্তদের অপেক্ষায় দাঁড়ি টানবেন কিং খান? ঘোষণা করবেন নতুন ছবির কথা? জল্পনা চলছে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close