মহানগররাজনীতি

‘বাবুল আজ খারাপ হয়ে গেল’, বাবুলের ইস্তফা নিয়ে বিজেপিকে খোঁচা মমতার

মহানগর বার্তা ওয়েবডেস্ক :একদিকে কেন্দ্রীয় মন্ত্রীসভায় রদবদল, আরেকদিকে বঙ্গ বিজেপিতে ফাটল। আজ দিনভর শিরোনামে বিজেপির নেতৃত্বরা। কেউ পেলেন, কেউ হারালেন, কেউবা, ছাড়লেন। একদিকে কেন্দ্রীয় মন্ত্রীসভায় নতুন করে মন্ত্রীত্ব পদ পাবে বলে ডেকে পাঠানো হল শান্তনু ঠাকুর, নিশীথ প্রামাণিকদের। অন্যদিকে মন্ত্রিসভা থেকে বাদ পড়লেন বাবুল সুপ্রিয়,দেবশ্রী রায় চৌধুরী।

মন্ত্রিত্ব হারিয়ে এদিন বাবুল সুপ্রিয়র গলাতে শোনা গেল আক্ষেপের সুর। এদিন তিনি পদত্যাগের পরেই সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট দেন। যেখানে তিনি বলেন,”কোথাও ধোঁয়া বেরোলে আগুন থাকতে বাধ্য। ধন্যবাদ কেন্দ্রের সমস্ত শীর্ষ নেতৃত্বকে আমায় সাংসদ হিসেবে জায়গা দেওয়ার জন্য। রাজনৈতিক সহকর্মীদের অভিনন্দন জানাই তারা আরো এগিয়ে চলুক। নতুন যারা দলের সাথে যুক্ত হচ্ছেন তাদের জন্যও রইলো অনেক অভিনন্দন। দলে যতদিন ছিলাম কোনো দূর্নীতির মধ্যে নিজেকে জড়াইনি, আজ যাওয়ার বেলায় এটিই সবথেকে গর্বের আমার কাছে।”

এই ঘটনায় কটাক্ষ করতে ছাড়েনি বিরোধীরা। এই বিষয়ে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় কে জিজ্ঞাসা করা হলে তিনি জানান,”ওদের সংগঠনের কোনো মতাদর্শ নেই। ওরা কাকে নেবে, কাকে বাদ দেবে এটা একেবারেই বিজেপির অভ্যন্তরীণ ব্যপার। তবে বিনাশকালে মানুষের বুদ্ধি লোপ পায়, তাই বাবুল আজ খারাপ হয়ে গেলো। বাংলার মানুষ ওদের চিনতে পেরেছে। সময় ঘনিয়ে এলে চিন্তাশক্তি লোপ পায়।”

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close