দেশ

রাগের বশে স্ত্রীর মাথা কাটলেন স্বামী, ফের শিরোনামে উত্তর প্রদেশ

মহানগরবার্তা ওয়েবডেস্ক:যোগীর রাজ্যে অশান্তি লেগেই আছে। ফের এক অমানুষিক ঘটনায় শিরোনামে উঠে এল উত্তর প্রদেশ। দাম্পত্য কলহের জেরে স্ত্রীর ধড় থেকে মাথাটাই কেটে আলাদা করে ফেলল এক ব্যক্তি। শুধু তাই নয়, এরপর সেই রক্তমাখা মাথা হাতে ঝুলিয়ে অনেক পথ হেঁটে থানায় গিয়ে আত্মসমর্পণও করেছে সে। ঘটনার জেরে চাঞ্চল্য দেখা দিয়েছে উত্তর প্রদেশের বান্দা এলাকায়।

জানা গেছে, স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া চলছিল। আর তা থেকেই চরম সিদ্ধান্ত নিয়ে নেয় স্বামী। একটি ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীর গলায় কোপ মারে সে। রাস্তা দিয়ে যখন ওই ব্যক্তি স্ত্রীর কাটা মাথা নিয়ে হাঁটছিলেন তখন অনেকেই তার ভিডিও করে। মুহূর্তেই ভাইরাল হয় ভিডিও।

পুলিশ সূত্রে জানা গেছে, উক্ত ব্যক্তি উত্তর প্রদেশের বান্দার নেতানগর এলাকার বাসিন্দা। তার নাম চিন্নার যাদব। শনিবার সকাল সাড়ে ৭টা নাগাদ স্ত্রীর সঙ্গে ঝগড়া করার মধ্যেই অস্ত্র হাতে তুলে নেয়। ধর থেকে মাথাটি আলাদা হয়ে যাওয়ার পরে সেটি নিয়ে চলে যায় বাবেরু পুলিশ স্টেশনে। জেলার পুলিশ সুপার মহেন্দ্রপ্রতাপ সিংহ চৌহান জানিয়েছেন, আত্মসমর্পণ করার পরে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে তার ব্যবহার করা অস্ত্র। খুন হওয়া মহিলার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, গত কয়েক দিন ধরেই যোগী আদিত্যনাথ পরিচালিত উত্তর প্রদেশ নারী নির্যাতনের ঘটনায় শিরোনামে উঠে আসছে বারবার। হাথরাস গ্রামে নিম্ন বর্ণের এক তরুণীর উপর অত্যাচারের পর তাঁর মৃত্যু হলে সে ঘটনায় উত্তাল হয়েছিল গোটা দেশ। বলা বাহুল্য, তার রেশ এখনও কাটেনি। তারপরেও একাধিক ধর্ষণ ও নির্যাতনের ঘটনা সামনে এসেছে। এমতাবস্থায় তুমুল প্রশ্ন উঠেছে যোগীর রাজ্যের প্রশাসনিক ব্যবস্থা নিয়ে। আইনের শাসন কি তবে উত্তর প্রদেশে উঠেই গেল? মহিলাদের সুরক্ষার কেন এই হাল? উঠেছে সেই প্রশ্নও।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close