বিনোদন

লকডাউনেই সেরেছিলেন রেজিস্ট্রি, এবার বিয়ের সাজে ধরা দিলেন মানালি-অভিমুন্য

মহানগর বার্তা ওয়েবডেস্ক: গত ১৫ ই আগস্ট লকডাউনের মধ্যেই সেরে ফেলেছিলেন রেজিস্ট্রেশন পর্ব। তখন বরপক্ষ পরিচালক অভিমুন্য মুখার্জির মা ও দাদা উপস্থিত থাকতে পারেননি। ফলে লকডাউন কাটতেই মুম্বাই থেকে উড়ে এলেন পরিবার, গতকাল অভিনেত্রী মানালির সঙ্গে সিঁদুরদান ও মালাবদল পর্ব সম্পন্ন করলেন অভিমুন্য।

এই মহামারী পরিস্থিতিতে যারপরনাই জাঁকজমকহীন ভাবেই তাঁরা সারলেন তাদের বিয়ের পর্ব। তবে অনুষ্ঠানে খাওয়াদাওয়ার অংশটি বাদ ছিলনা মোটেই, মেনুতে ছিল মানালি ও অভিমুন্যর পছন্দের মটন, চিলি চিকেন। এসবের পরেও প্রশ্ন থেকেই যায়, এই পরিস্থিতিতে কোথায় হানিমুনে যাবেন তারা? সেই প্রশ্নের উত্তরও দিলেন তারাই। তারা জানান, পরিস্থিতি ঠিক হলে মানালি ঘুরতে যাওয়ার পরিকল্পনা তাদের। কিন্তু আপাতত অভিনেত্রীর শান্তিনিকেতনের বাড়িই তাঁদের হানিমুন ডেস্টিনেশন।

মানালি ও অভিমুন্য একটি দৈনিক সংবাদপত্রের সাক্ষাৎকারে এদিন জানালেন, “করোনাভাইরাসের প্রকোপ না থাকলে বিয়েটা আরও বড় করে হত। গত ১৫ অগস্ট রেজিস্ট্রির দিন অভিমন্যুর মা মুম্বইতে ছিলেন। দিনকয়েক আগে মা, দাদা কলকাতায় ফেরার পরই তাড়াতাড়ি বিয়েটা সেরে নিতে হল।” এপ্রসঙ্গেই মুখ খুললেন পরিচালক অভিমুন্যও, তিনি বললেন “আজকের দিনটা সত্যিই আনন্দের। এখন বিয়ে করার কারণ একটাই, পরিবারকে অনেকটা সময় দিতে পারব।”

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close