ভাইরাল

সারাজীবনের সঙ্গী? নিজের পোষ্য কুকুরকে বিয়ে করলেন এই যুবক

মহানগর বার্তা ওয়েবডেস্কঃ সামাজিক মাধ্যম এখন হট্টমেলা। মুহুর্তেই ভাইরাল হয়ে যায় যে কোনে খবর। লাইক-শেয়ার-কমেন্টের বন্যায় ভেসে যায় মুহুর্মুহু সামাজিক মাধ্যমের দেওয়াল। বিয়ে নিয়েও বিভিন্ন ধরণের ছবি আর ভিডিও ছড়িয়ে রয়েছে সামাজিক মাধ্যমে। সেখানে যেমন বিয়োগান্তক অধ্যায় আছে, তেমনই আছে হাসিরও অনেক উপাদান।

সম্প্রতি একটি বিয়ের ছবি ছড়িয়ে পড়েছে, যেখানে দেখা যাচ্ছে লাল বেনারসি পড়ে বসে আছে একটি মহিলা কুকুর, আর তার সঙ্গে বসে রয়েছেন এক যুবক। এই ছবি ছড়িয়ে পড়ার পরেই প্রবল ক্ষোভের মুখে পড়েন ওই যুবক। একজন কমেন্টে লিখেছেন সবই যখন নিয়ম মেনে হলে এবার তাহলে ফুলশয্যা হোক। কেউবা লিখেছেন মধুচন্দ্রিমায় দীঘা যাবেন। যদিও এতোসব আক্রমণেও মুখে কুলুপ ওই যুবকের। তাঁর এমন কৃত্তিতে অনেকেই ভেবেছিলেন যে নিজের পোষ্যর প্রতি ভালোবাসা থেকে এই কাজ করেছেন তিনি। তবে আসল কারণ তা নয়।

জানা যাচ্ছে এক অদ্ভূত কারণে তিনি এই বিয়ে করেছেন। মাঙ্গলিক দোষ কাটানোর জন্যই তাঁর এই বিয়ে। জ্যোতিষ শাস্ত্র মতে স্বামী বা স্ত্রীর বিভিন্ন ফাঁড়া বা দোষ খন্ডনের জন্য মানুষ বাদে অন্য প্রাণী বা জড় বস্তুর সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তির বিয়ে দেওয়া হয়। মনে করা হচ্ছে সংশ্লিষ্ট যুবকেরও মাঙ্গলিক দেষ কাটাতেই কুকুরের সঙ্গে বিয়ে দেওয়া হয়েছে।

সামাজিক মাধ্যমে ছড়িয়ে যাওয়া সেই ছবি শেয়ার করা হয়েছে ফেসবুকে। বিজয় দে নামের একজন ওয়েডিং ফটোগ্রাফার পোস্ট করেছেন ভাইরাল সেই ছবি। সেখান থেকেই জানা গিয়েছে যে, ওই যুবকের নাম দীপায়ন দাস। ভাইরাল সেই ছবিতে দেখা যাচ্ছে যে, দু’জনের গলায় গাঁদার মালা,মাথায় টোপর। পাত্র হলুদ টি-শার্টে এবং ‘পাত্রী’ লাল বেনারসিতে। পাত্রীর মাথায় মাথায় মুকুটও আছে আবার লেজও আছে। ভাইরাল সেই ছবিতে দেখা যাচ্ছে যে, সেই বিয়েতে যুবকের বাড়ির লোকেরাও উপস্থিত রয়েছেন। বিয়ের পর বউ অর্থাৎ সেই মহিলা কুকুরকে চুম্বনও করছেন বর।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close