রাজ্যরাজনীতি

তৃণমূল ছাড়লেন মিহির গোস্বামীও, “এক ঘন্টার মধ্যেই বিজেপিতে যোগ”, মন্তব্য সৌমিত্র খাঁর

মহানগরবার্তা ওয়েবডেস্ক: একুশের বিধানসভা নির্বাচনের আগে দলবদলের যে কালো মেঘ দেখা দিয়েছে শাসক শিবিরের আকাশে, তা নিয়ে দিন দিন বেড়ে চলেছে উদ্বেগ। এই উদ্বেগের মূল কান্ডারি তৃণমূল কংগ্রেসের প্রথম সারির নেতা শুভেন্দু অধিকারী এখনও পর্যন্ত ইস্তফা না দিলেও এবার ঘাসফুল শিবির ছাড়লেন তৃণমূলের অপর নেতা মিহির গোস্বামী।

সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রের খবর, শুক্রবার দক্ষিণ কোচবিহারের তৃণমূল কংগ্রেস বিধায়ক মিহির গোস্বামী তৃণমূল দল থেকে ইস্তফা দিয়েছেন। সেই সঙ্গে অনিবার্য ভাবে তিনি যোগ দিতে চলেছেন ভারতীয় জনতা পার্টিতে, জানা গেছে তেমনটাই। গেরুয়া শিবিরের তরফ থেকে মিহির গোস্বামীকে স্বাগত জানিয়েছেন সৌমিত্র খাঁ। বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ এদিন বলেন, “বিজেপিতে যোগ দেওয়ার সিদ্ধান্ত নেওয়ার জন্য মিহির দা কে আমরা ধন্যবাদ জানাচ্ছি। আর এক ঘন্টার মধ্যেই উনি অফিসিয়ালি বিজেপিতে যোগ দিতে চলেছেন।”

এদিন সকাল থেকেই মিহির গোস্বামীর দলত্যাগ নিয়ে শুরু হয়েছিল জল্পনা। কোচবিহারের বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিকের সঙ্গে দিল্লি গিয়েছিলেন কোচবিহারের দক্ষিণের তৃণমূল বিধায়ক মিহির গোস্বামী। শুভেন্দু অধিকারীর মন্ত্রীত্ব ত্যাগের উত্তেজনার মাঝেই তাঁকে নিয়েও জল্পনা দানা বাঁধছিল। তিনি যে শীঘ্রই দলত্যাগ করতে চলেছেন, তা একপ্রকার পরিষ্কার হয়ে গিয়েছিল।মিহির গোস্বামীর গেরুয়া পতাকা হাতে তুলে নেওয়া এখন শুধু সময়ের অপেক্ষা।

উল্লেখ্য, কিছুক্ষণ আগেই তৃণমূল কংগ্রেসের মন্ত্রী পদ থেকে ইস্তফা দিয়েছেন শুভেন্দু অধিকারী। তিনি রাজ্যের পরিবহন মন্ত্রী ছিলেন। যদিও এখনও পর্যন্ত দলত্যাগের কোনোরকম ঘোষণা করেননি তমলুকের প্রাক্তন সাংসদ। তবে তাঁকে নিয়ে দীর্ঘদিন ধরে দলবদলের যে জল্পনা চলছে, মন্ত্রীত্ব ত্যাগ সেই জল্পনাতেই ঘি ঢেলেছে, তা বলাই বাহুল্য।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close