দেশবিনোদন

“শুধু কি মহিলারাই মাদক নেন আর পুরুষরা রান্না করেন!”, মাদক কান্ড নিয়ে বিস্ফোরক মিমি

মহানগর বার্তা ওয়েবডেস্ক: বলিউডে মাদক যোগ নিয়ে এবার সরব হলেন সাংসদ–অভিনেত্রী মিমি চক্রবর্তী। প্রসঙ্গত, মিমি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। বিভিন্ন ঘটনা নিয়েই তিনি এই সামাজিক মাধ্যমে সরব হয়ে থাকেন।

এদিন মিমি টুইট করে বলেন, ‘‌পুরুষতান্ত্রিক বলিউডে মহিলারা হ্যাশ ও মাদক বা অন্য যে কোনও কিছুর জন্য যান এবং বলিউডের পুরুষরা রান্না ও পরিষ্কার করেন এবং তাঁদের অর্ধাঙ্গিনীদের জন্য হাতজোড় করে প্রার্থনা করে বলেন যে ভগবান ওদের যেন রক্ষা করেন।’‌ সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই পুরুষতান্ত্রিক কথাটি বেশ ট্রেন্ড হয়েছে। প্রসঙ্গত, রিয়া চক্রবর্তী গ্রেফতারের দিন তিনি এই পুরুষতন্ত্র লেখা টি–শার্টটি পরেছিলেন। তারপর থেকে রিয়ার সমর্থনে অনেক বলিউড স্টার এই শব্দটি তাঁদের সোশ্যাল মিডিয়ায় ব্যবহার করেন। মিমিও সেই দলেই কি যোগ দিলেন, তা তাঁর পোস্ট দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে না।

কিছুদিন আগে মিমি নিজে শহর কলকাতায় হেনস্থার শিকার হয়েছিলেন। সেই অভিযোগে এক ট্যাক্সি চালকও গ্রেফতার হয়। মিমি সর্বদাই অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছেন। টলিউডে প্রতিবাদী অভিনেত্রী বলেই পরিচিত তিনি। সম্প্রতি তিনি এক ব্র্যান্ডের পোশাক পরে একরকম নিজের ফ্যাশন লাইন লঞ্চ করলেন বলা যেতে পারে। সেই ভিডিও শেয়ার করলেন নিজের সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেলে।

অন্যদিকে বলিউডের মাদক যোগে বড় বড় রাঘব বোয়ালদের নাম সামনে এসেছে। দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রাকুল প্রীত, শ্রদ্ধা কাপুর সহ বেশ কিছুজনকে মাদক যোগে জিজ্ঞাসাবাদ করার জন্য সমন পাঠানো হয়েছে। প্রসঙ্গত, গত ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যু সামনে আসতেই নানান ধরনের বিতর্ক মাথা চাড়া দিয়ে উঠছে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close