বড়ো পর্দাগ্রিন রুম

মিমির পোস্ট করা পুজোর গানে ‘সাউন্ড নেই’, সাংসদ-নায়িকাকে নিয়ে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়

মহানগর বার্তা ডেস্ক: বাকি আর মাত্র কয়েকটা দিন ৷ গোটা শহর ধীরে ধীরে সেজে উঠছে উৎসবের মেজাজে ৷ এই পুজোর আমেজ থেকে নিজেকে বাদই বা রাখবেন কেন নায়িকা ও সাংসদ মিমি চক্রবর্তী? তাই মহালয়ার আগেই পুজোর গানের একটা ছোট্ট ভিডিও ক্লিপিংস্ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। কিন্তু, সেই ভিডিও প্রকাশ্যে আসতেই নেটনাগরিকদের মধ্যে উঠল হাসির রোল। এখন, প্রশ্নটা হল এই হাসির কারণটা ঠিক কী ?

কারণ, মিমির গানের ভিডিওটা একেবারেই শব্দহীন। না শোনা যাচ্ছে গানের সুর আর না শোনা যাচ্ছে গানের কোন কথা। আর সেই কারণেই ভিডিও প্রকাশ্যে আসতেই মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে, অভিনেত্রী কাঁধে ঢাক নিয়ে নাচছেন। পড়নে তার লাল পাড় সাদা শাড়ি। আদ্যোপান্ত সনাতনী রূপে দর্শকদের জন্য অনন্য অবতারে ধরা দিয়েছেন। মহালয়ার আগেই দুর্গা বন্দনায় মেতেছেন!

ভিডিওটি পোস্ট করার সাথে সাথে মিমি ক্যাপশনে লিখেছেন, “এবার আমাদের পুজো শুরু একটু আগে থেকেই। আসছি নিয়ে আমাদের পুজোর গান। Stay tuned for more details”… যদিও মিমির এই পোষ্টের মধ্য দিয়ে সহজেই বোঝা যাচ্ছে যে, মিমি আসলে সম্পূর্ণ গান প্রকাশিত হওয়ার আগেই গানের বিভিন্ন মুহূর্তের ঝলক তুলে ধরে প্রচার করতে শুরু করে দিয়েছেন।

আর, মিমির এই কাণ্ডে নেটিজেনদের অনেকেই নায়িকা কে কটাক্ষ করেছেন। কেউ বলেছেন, “রানু মন্ডলের গানে নাচছে মিমি” আবার কারোও কথায়, শব্দদূষণহীন গান। একজনের আবার মন্তব্য, “এমন সুন্দর গান যখন শুনতে পাওনি তখন তোমার মনে প্যাঁচ আছে।” সব মিলিয়ে যেন ট্রোলিং চলছে। প্রসঙ্গত উল্লেখ্য, অতীতেও বিজ্ঞাপনী বিতর্কের মুখোমুখি হয়েছিলেন সাংসদ অভিনেত্রী। এবার এই নতুন গানকে কেন্দ্র করে যে আবারও খবরের শিরোনামে উঠে এলেন নায়িকা একথা বলাই বাহুল্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close