বিনোদন

কান্না চেপে শেষবার ‘সানডে সাসপেন্স’ পড়লেন মীর, সোশ্যাল মিডিয়ায় আবেগতাড়িত শ্রোতারা

মহানগর বার্তা ওয়েবডেস্কঃ একদিন আগেই ফেসবুকে মির্চি ছাড়ার কথা ঘোষণা করেছেন মীর আফসার আলি। যার গলা শুনেই ঘুম ভাঙতো অনেক বঙ্গবাসীর। মীরের মির্চি ছাড়ার ঘোষণার পর পরই নেটাগরিকরা তাদের ভরিয়ে দিতে শুরু করেছেন মীরের ফেসবুক দেওয়াল। ইতিমধ্যেই স্বস্তিকা বন্দ্যোপাধ্যায় ফেসবুকে পোস্ট করে মীরের এই সিদ্ধান্তের ফলে নিজের হতাশার কথা ব্যক্ত করেছেন।

মির্চিতে মীরের সবথেকে চর্চিত অনুষ্ঠান ছিলো সানডে সাসপেন্স। এরমধ্যেই মীর নিজের দেওয়ালে পোস্ট করেছেন তাঁর শেষ সানডে সাসপেন্সের রেকর্ডিং। অ্যাডগার অ্যালান পো’র ‘The Tell-Tale Heart’ গল্পটি পড়ার সময় তাঁর গলা বারংবার চোক করছিলো বলে তিনি জানিয়েছেন। এই কারণে ক্ষমাও চেয়েছেন তিনি। মির্চিতে তার এই শেষ অনুষ্ঠানের রেকর্ডিং শুনে ভাববিহ্বল হয়ে পড়েছেন তাঁর গুনমুগ্ধরা। বাংলাদেশ থেকে রিফাত আহমেদ লিখেছেন “সানডে সাসপেন্সে না ফিরলে বাংলাদেশ থেকে আন্দোলনে নামবো”। অন্বেষা সেনশর্মা লিখছেন “সানডে সাসপেন্সটাও ছেড়ে দিলে ক্যাপ্টেন? আমাদের তারানাথ, ব্যোমকেশ, শার্কলদের কী হবে?…দোহাই ক্যাপ্টেন ওটা ছেড়ো না।” বোঝাই যাচ্ছে মীরের মির্চি ছাড়াকে মেনে নিতে পারছেন না তাঁর ভক্তরা। অঙ্কিতা দাস লিখেছেন “ভীষণ কষ্ট পাচ্ছি ক্যাপ্টেন”। প্রিয়া সরকার লিখেছেন ” তোমায় ছাড়া রবিবারটা ভাবা যায়না মীরদা। We all miss you”- এরকম অগুনতি মন্তব্যে ভরে উঠেছে মীরের দেওয়াল।


মীরের প্রতি শ্রোতাদের আবেগ তাঁকে আবারও ফিরে আসার অনুরোধ বারংবার আসছে। মীর ছাড়া বেতার জগৎ যেন অন্ধকার, তাঁর ভক্তদের আকুলতায় ভেসে চলেছেন ‘সকালম্যান’ মীর আফসার আলি।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close