দেশ

ছি! দড়ি দিয়ে মুখ বেঁধে ধর্ষণ কুকুরকে, ফের বিকৃত কামের শিকার অবলা প্রাণী

মহানগরবার্তা ওয়েবডেস্ক: পুরুষের বিকৃত যৌন লালসা যে কতটা ভয়ংকর হয়ে উঠতে পারে আরো একবার তার নিদর্শন পাওয়া গেল ভারতবর্ষে। লালসার হাত থেকে রেহাই পেল না রাস্তার কুকুরও। এবার মুম্বাইয়ের এক ব্যক্তির বিরুদ্ধে মুখ বেধে একটি কুকুরকে ধর্ষণ করার অভিযোগ উঠল। এই ঘটনায় আরো একবার প্রমাণিত হল মানুষ কেন, অবলা পশুও আর নিরাপদ নয় এই দেশে!

জানা গেছে, ঘটনাটি ঘটেছে পশ্চিম মুম্বইয়ের মুলুন্দ অঞ্চলের এক কার পার্কিং এলাকায়। বৃহস্পতিবার সন্ধ্যায় সেখানে ৩০ বছর বয়সী শ্রমিক এই নারকীয় ঘটনা ঘটিয়েছেন। অভিযুক্তের নাম শোভানাথ সরোজ। জানা গেছে, সন্ধেবেলা কুকুরটিকে পার্কিং এলাকার একটি ছোট ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে সে। কুকুরটির আর্তনাদ কানে আসায় নিরাপত্তারক্ষীরা দৌড়ে সেখানে পৌঁছলে দেখে অসহায় কুকুরটি কাতর অবস্থায় সেখানে পড়ে রয়েছে। শুধু তাই নয়, তার যৌনাঙ্গ থেকে রক্ত ঝরতেও দেখা যায়।

নিরাপত্তা রক্ষীরা পৌঁছোতে পৌঁছতে অভিযুক্ত পালিয়ে গেলেও কুকুরটির শোচনীয় অবস্থা থেকে সহজেই অনুমান করা যায় তার সঙ্গে কি ঘটেছে। সূত্রের খবর, ধর্ষণের সময় কুকুরটির মুখ দড়ি দিয়ে বেঁধে দিয়েছিলেন ওই ব্যক্তি। ঘটনার পর আপদকালীন নম্বর ১০০ তে ফোন করে সাহায্যের আবেদন করা হয়।

এক স্বেচ্ছাসেবী সংস্থার সদস্য ব্রিজ ভনশালির কথায়, ‘‘বৃহস্পতিবার সন্ধ্যায় আমি মুলুন্দ থেকে খবর পাই একটি সাদা রঙের স্ত্রী-কুকুরকে এক শ্রমিক কার পার্কিং এলাকায় ধর্ষণ করেছে। আমি সঙ্গে সঙ্গে ১০০ ডায়াল করে পুলিশে খবর দিতে বলি। সেই সঙ্গে জানিয়ে দিই আমি ঘটনাস্থলে আসছি।’’ পরে পুলিশ অভিযুক্ত ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে বলে জানা গেছে। তার বিরুদ্ধে একাধিক অভিযোগে মামলা রুজু হয়েছে। আহত কুকুরটিকে একটি পশু হাসপাতালে ভর্তি করা হয়েছে। আপাতত সেখানেই সে চিকিৎসাধীন।

প্রসঙ্গত উল্লেখ্য, অবলা পশুদের উপর শারিরীক ও যৌন নির্যাতনের এই ঘটনা নতুন নয়। সাম্প্রতিক অতীতে একাধিক বার এহেন দৃষ্টান্ত উঠে এসেছে ভারতবর্ষে। কুকুর তো বটেই, গরুকে ধর্ষণের ঘটনাও শোনা গিয়েছিল গুজরাটের এক অঞ্চলে। বিকৃত কামের এরূপ ঘৃণ্য নিদর্শন নিঃসন্দেহে চিন্তা বাড়িয়েছে পশুপ্রেমীদের।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close