বিনোদন

পায়েল ঘোষ ধর্ষণকাণ্ডে অনুরাগ কাশ্যপকে ডাক পাঠালো মুম্বাই পুলিশ, গ্রেফতারের দাবি রামদাস অটোয়ালের

মহানগর বার্তা ওয়েবডেস্কঃ অভিনেত্রী পায়েল ঘোষের দায়ের করা ধর্ষণ ও নির্যাতন মামলায় জিজ্ঞাসাবাদ করতে, চলচিত্র নির্মাতা অনুরাগ কাশ্যপকে সমন পাঠালো মুম্বাই পুলিশ। গত সপ্তাহে সোমবার পায়েল মুবাইয়ের ভারসোভা পুলিশ স্টেশনে অনুরাগের বিরুদ্ধে একটি এফএইআর দায়ের করেন। তার ঠিক ছয় দিন পরেই মামলার তদন্ত যাতে দ্রুত গতিতে করা হয় তার অনুরোধও জানিয়েছেন সিনিয়র কর্তৃপক্ষের কাছে। পাশাপাশি তিনি জানিয়েছেন, ন্যায্য বিচার না পেলে আরো বৃহত্তর পথে আন্দোলন যেতেও রাজি তিনি।

থানায় অনুরাগের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ৩৭৬(১) (ধর্ষণ), ৩৭৪ ( যৌন নির্যাতন), এবং ৩৪২ (জোর করে আটকে রাখা) মতো একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। শুধু তাই নয় সূত্র মারফত জানা গেছে নারকটিক্স ড্রাগ এন্ড সাইকোট্রপিক সাবটেন্স(এনডিপিএস) দপ্তরে বেআইনি ড্রাগ নেওয়ার বিষয়েও একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

পায়েল দাবি করেছেন ২০১৩ সালে অনুরাগ কাশ্যপ তার ইযারি রোড হাউসে তাঁর ওপরে যৌন নির্যাতন চালায়। যার বিরুদ্ধে তিনি সুবিচার চেয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন।
রিপাবলিক পার্টি অফ ইন্ডিয়ার প্রধান তথা রাজ্যসভার এমপি রামদাস অটোয়ালের কাছে করা পায়েলের অনুরোধে তিনি বিষয়টির দায়িত্ব গ্রহণ করেন এবং অভিনেত্রীকে তার পার্টির পক্ষ থেকে নিরাপত্তার বিষয়েও পাশে দাঁড়ান তিনি। তিনি জানিয়েছেন এই বিষয়ে মুম্বাই পুলিশ খুব দ্রুত তদন্ত শুরু করবে এবং অভিযুক্তকে গ্রেফতার করা হবে। পাশাপাশি তিনি অমিত শাহকে চিঠি লিখে অভিযুক্তকে গ্রেফতারে আবেদনও করবেন বলে জানিয়েছেন।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close