দেশ

ভারত মাতা কি জয় বললে মুসলিমদের সম্মান জানানো হবে, বিতর্কিত মন্তব্য বিজেপি নেতার

মহানগর বার্তা ওয়েবডেস্কঃ জাতীয়তাবোধ, ধর্ম নিয়ে ফের বিতর্কিত মন্তব্য করলেন যোগী রাজ্যের সংসদীয় বিষয়ক রাজ্য মন্ত্রী আনন্দ স্বরূপ শুক্লা। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণের পাশাপাশি তিনি বলেন “যে মুসলমানরা ভারত মাতা কি জয় এবং বন্দেমাতরম বলবে তাঁদের সম্মান জানানো হবে।”

স্বরূপ শুক্লার এমন মন্তব্যে আলোড়ন সৃষ্টি হয়েছে রাজ্য রাজনীতিতে। শুধু তাই নয়, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে যোগীর মন্ত্রী বলেন যে, পশ্চিমবঙ্গে মমতা ব্যানার্জি ইসলামিক সন্ত্রাসবাদের মদতে কাজ করছেন। এমনকি তিনি এটাও বলেন যে “পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন শেষ হওয়ার পরে মমতাকে বাংলাদেশে শরণার্থী হয়ে আশ্রয় নিতে হবে।”

হিন্দু দেব দেবীদের মন্দির ভাঙা নিয়েও এদিন তিনি মমতা ব্যানার্জিকে কটাক্ষ করেন। বলেন যে,
“পশ্চিমবঙ্গে তিনি হিন্দু দেব-দেবীদের অবমাননা করেছেন এবং মন্দির ভাঙার কাজ করছে। উনি দেশের জন্য সবচেয়ে বড় বিপদে পরিণত হয়েছেন।”

অন্যদিকে যোগী রাজ্যের মন্ত্রী স্বরূপ শুক্লার এমন মন্তব্যকে ধিক্কার জানিয়েছেন তৃণমূল বিধায়ক তাপস রায়। তিনি বলেন যে, “চরম অসভ্যতা। এরা বর্বর। এটা উত্তর প্রদেশ নয়। ওখানে যোগী সরকার যে কাজ করছে, তাতে হাথরসের মতো ঘটনা হচ্ছে। বাংলার মহিলা মুখ্যমন্ত্রীর উপর স্বরূপ শুক্লার এই আঘাত বাংলা ফিরিয়ে দেবে। সেটার জন্য যেন ওরা প্রস্তুত থাকে।”

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close