দেশ

“আমারও হৃদয় ভেঙেছিল”, হাথরাস নিয়ে সমালোচনার যোগ্য জবাব দিলেন সোনু সুদ

মহানগরবার্তা ওয়েবডেস্ক:করোনাকালে দেশ জুড়ে পরিযায়ী শ্রমিক এবং অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছেন সোনু সুদ। কিন্তু এবার তাঁর বিরুদ্ধেই প্রশ্ন তোলা হল সোশ্যাল মিডিয়ায়। হাথরাস কান্ড নিয়ে কেন নীরব সোনু সুদ? প্রশ্ন তুললেন দিল্লি বিধানসভার প্রাক্তন সদস্য, আম আদমি পার্টির নেতা সন্দীপ কুমার। অবশ্য তাঁর যোগ্য জবাবও পেলেন তিনি। প্রায় সঙ্গে সঙ্গেই সমালোচকের ‘ভুল’ শুধরে দিয়ে ট্যুইট করলেন বলিউড অভিনেতা।

বস্তুত, দিল্লি সরকারের প্রাক্তন নারী ও শিশু কল্যান মন্ত্রী সন্দীপ কুমার সোমবার রাতে নিজের ট্যুইটার হ্যান্ডেলে প্রশ্ন তোলেন সোনু সুদের আচরণ নিয়ে। অভিনেতার একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, “এই লোকটা আমাদের বোন মনীষাকে নিয়ে এখনও কিছু বলেছেন কি?” এই পোস্টে তিনি সোনু সুদকে উল্লেখও করেন। বলা বাহুল্য, তাঁর এই পোস্ট জুড়ে সোনু সুদকে নিয়ে ব্যঙ্গ ছিল স্পষ্ট।

কিন্তু এই পোস্টের প্রায় এক ঘন্টার মধ্যেই নিজের প্রশ্নের উত্তর পান সন্দীপ কুমার। সোনু সুদ যে আদেও হাথরাস কান্ডে উদাসীন ছিলেন না, সে কথাই জানানো হয় তাঁকে। হাথরাসের ঘটনা যেদিন সামনে আসে, অর্থাৎ গত ৩০শে সেপ্টেম্বর রাতেই এই ঘটনা নিয়ে শোক প্রকাশ করেছিলেন সোনু সুদ। নিজের ট্যুইটার হ্যান্ডেলেই তিনি ওই মৃতা তরুণী মনীষা বাল্মীকির জন্য শোক প্রকাশ করেন। কিন্তু আম আদমি পার্টি নেতা সন্দীপ কুমার হয়তো তাঁর সেই পোস্ট দেখতে পান নি। তাই নিজের সেই পোস্টের স্ক্রিনশট শেয়ার করে এদিন সোনু সমালোচনার জবাব দেন। তিনি লিখেছেন, “আমাদের সেই বোনের মৃত্যুতে গোটা দেশের সঙ্গে সঙ্গে আমারও হৃদয় ভেঙেছিল।” বলা বাহুল্য, সন্দীপ কুমারের ওই পোস্টটির জবাব হিসেবেই, তাঁকে উদ্দেশ্য করেই এই বার্তা দেন অভিনেতা।

প্রসঙ্গত উল্লেখ্য, উত্তর প্রদেশের হাথরাসে উনিশ বছর বয়সী তরুণী মনীষা বাল্মীকির মৃত্যুর ঘটনায় সারা দেশ জুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছিল। তরুণী ও তাঁর পরিবারের প্রতি ন্যায় বিচার, এবং অভিযুক্তদের কঠোর শাস্তির দাবিতে সোচ্চার হয়েছিলেন একাধিক জনপ্রিয় ব্যক্তিত্ব। সোনু সুদও যে তাঁর ব্যাতিক্রম ছিলেন না, সন্দীপ কুমার সহ যাবতীয় সমালোচকদেরই এদিন তা পরিষ্কার করে জানিয়ে দিলেন তিনি।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Close
Close