খবরমহানগর

নবান্ন অভিযানে পুলিশ অফিসারকে ফেলে মার, হাত ভেঙে দেওয়ার অভিযোগ ‘গেরুয়া কর্মীদের’ উপর

মহানগর বার্তা ডেস্ক : গতকাল ছিল বিজেপির নবান্ন অভিযান(Nabanna Abhijan)। আর তা ঘিরেই বিশৃঙ্খলার ছবি উঠে এসেছে বাংলার নানা জায়গায়। মঙ্গলবার কলকাতা ও হাওড়া জেলার কিছু অংশ যুদ্ধক্ষেত্রে পরিণত হয়। তাতে বেশ কয়েকজন পুলিশ কর্মী এবং বিজেপি কর্মী আহত হয়েছেন বলে জানা খবর। বিজেপির নবান্ন অভিযান(Nabanna Abhijan) রুখতে পুলিশে ছয়লাপ ছিল গোটা কলকাতা ও হাওড়া। শহরের বিভিন্ন প্রান্তে গেরুয়া বাহিনীর মিছিল আটকাতে বিভিন্ন রাস্তায় ব্যারিকেড দিয়ে ঘিরে ফেলা হয়েছিল। আর তাতেই বিজেপি সমর্থকদের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে পুলিশ কর্মীরা।

গতকাল থেকে একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে দেখা যায় কলকাতা পুলিশের অ্যাসিস্ট্যান্ট কমিশনার দেবজিৎ চট্টোপাধ্যায়কে রাস্তায় ফেলে বেধড়ক মারছেন কয়েকজন। পুলিশের দাবি তাঁরা সকলেই বিজেপির সমর্থক ছিলেন। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে দেবজিৎ চট্টোপাধ্যায়। সূত্রের খবর তাঁর একটি হাত ভেঙে গেছে। তাঁকে যে আক্রমণ করা হয়েছে এই মর্মে একটি এফআইআরও দায়ের করা হয়েছে বড়োবাজার থানায়।

আরও পড়ুন:সম্প্রীতির নজির! পাকিস্তানে ভয়াবহ বন্যা, দুর্গতরা ঠাঁই পেল হিন্দু মন্দির চত্বরে

এই ঘটনার দায় বিজেপি স্বীকার না করলেও। নিন্দা প্রকাশ করেছে তৃণমূল। তৃণমূলের মুখপাত্র সাকেত গোখলে একটি টুইট বার্তায় বলেছেন, “আমি আজকে কলকাতা পুলিশকে দাঙ্গা, উস্কে দেওয়ার প্রচেষ্টাকে ঠেকানোর জন্য ধন্যবাদ জানাচ্ছি। প্রাণঘাতী শক্তি ব্যবহার না করার জন্য তাদের দুর্দান্ত কাজের জন্য প্রশংসা করি। পরের বার যখন তারা বাংলায় শান্তি বিঘ্নিত করা, পুলিশের ওপর হামলা করা বা সরকারি সম্পত্তি ভাঙচুরের কথা ভাববে তখন তাদের ভয়ে কাঁপতে হবে।”

আরও পড়ুন:রাহুলের ‘ভারত জোড়ো’ যাত্রায় শিশুরা কেন? নির্বাচন কমিশনে অভিযোগ শিশু সুরক্ষা কমিশনের

পাশাপাশি সূত্রের খবর,আহত পুলিশকর্মী দেবজিৎ চট্টোপাধ্যায়কে দেখতে বুধবার বিকেলে এসএসকেএম হাসপাতালে যাবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

সবার খবর সঠিক খবর পড়তে চোখ রাখুন মহানগর বার্তায়

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close