খবরমহানগর

নবান্ন অভিযান বদলে গেল ‘লালবাজার অভিযানে’, পুলিশের ভ্যানে আগুন ধরালো বিজেপি সমর্থকরা

মহানগর বার্তা ডেস্ক : বিজেপির নবান্ন অভিযান কার্যত রণক্ষেত্র। মহাত্মা গান্ধী রোডে পুলিশের পিসিআর ভ্যানে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দিলেন বিজেপি কর্মীরা। দাউদাউ করে জ্বলছে গাড়ি। দীর্ঘসময় ধরে এই গাড়িটির উপর বিজেপি তাণ্ডবলীলা চালায় বলেই জানা যাচ্ছে। দমকলকর্মীরা ইতিমধ্যেই আগুন নেভানোর কাজে নেমে পড়েছেন। এলাকায় আগুন ছড়িয়ে পড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছিল। চারিদিকে ব্যারিকেড করে দেওয়া হয়েছে। সব মিলিয়ে অগ্নিগর্ভ পরিস্থিতির চেহারা নিয়েছে এম জি রোড।

প্রসঙ্গত, বিজেপির নবান্ন অভিযান ঘিরে তুলকালাম। বিজেপির নবান্ন অভিযান রুখতে পুলিশে ছয়লাপ গোটা কলকাতায়। চরম ভোগান্তিতে নিত্যযাত্রীরা। শহরের বিভিন্ন প্রান্তে গেরুয়া বাহিনীর মিছিল আটকাতে বিভিন্ন রাস্তায় ব্যারিকেড দিয়ে ঘিরে ফেলা হয়েছে। মিছিল থেকে দফায় দফায় ইটবৃষ্টি। বিজেপির মিছিল ছত্রভঙ্গ করতে পাল্টা কাঁদানে গ্যাস ব্যবহার করে পুলিশ। ভেঙে চুরমার করে দেওয়া হয় পুলিশের গাড়ি। গাড়িতে আগুন লাগিয়ে দেন বিজেপি কর্মীরা যা দেখে অবাক এলাকাবাসী।

পুলিশের গাড়িতে আগুন

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, লকেট চট্টোপাধ্যায় ও রাহুল সিনহা এর পর এবার আটক করা হল সুকান্ত মজুমদারকে। হাওড়া ময়দান থেকে বিজেপি বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করতে সুকান্ত মজুমদার সহ বিজেপি নেতা-কর্মীদের আটক করেছে পুলিশ। সুকান্ত মজুমদার অভিযোগ করেন, তাঁর ঘাড়ে চোট লাগে। সতাঁরা শান্তিপূর্ণ ভাবে আন্দোলন করতে চেয়েছিলেন। তবে পুলিশ তা করতে দেয়নি। তাই উত্তেজনা ছড়ায়। অন্যদিকে হাওড়ায় বিজেপি কর্মীদের হামলায় অ্যাসিস্টেন্ট কমিশনার পদ মর্যাদার এক পুলিশ আধিকারিক জখম হন।

 

 

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close