রাজ্য

“অসাধারণ কাজ করছেন মোদি”, বন্ধুর প্রশংসায় পঞ্চমুখ ডোনাল্ড ট্রাম্প

মহানগর বার্তা ডেস্ক : বন্ধুর প্রশংসায় পঞ্চমুখ ডোনাল্ড ট্রাম্প।সংবাদ মাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে ডোনাল্ড ট্রাম্প বলেন,”অসাধারণ কাজ করছেন মোদি”। ভারতীয়দের মধ্যে তাঁর বিপুল সমর্থনের বিষয়টিও তুলে ধরেছেন ট্রাম্প। প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে সম্পর্কের বিষয়টিতেও আলোকপাত করেছেন তিনি। তিনি প্রেসিডেন্ট থাকার সময় হাউস্টনে মোদীর ভাষণ দেওয়ার বিষযটিও উল্লেখ করেছেন তিনি। এ ব্যাপারে ট্রাম্প বলেছেন,”আমার সঙ্গে ভারতের এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দারুণ সম্পর্ক ছিল। আমরা বন্ধু ছিলাম। আমি মনে করে উনি সেরা ব্যক্তি এবং দারুণ কাজ করেছেন।কিন্তু তাঁর কাজ অত সহজ ছিল না। আমরা একে অপরকে অনেক দিন ধরেই জানি।”

প্রেসিডেন্টের লড়াইয়ে তিনি আবার নামবেন কি না,এই প্রশ্নের উত্তরে ডোনাল্ড ট্রাম্প বলেন,”সকলে চাইছেন আমি লড়াইয়ে নামি। আমি লড়াইয়ের শীর্ষে রয়েছি। এ ব্যাপারে আগত ভবিষ্যতে আমি সিদ্ধান্ত নেব।”

ট্রাম্প যদি দ্বিতীয়বারের জন্য আমেরিকার মসনদে বসেন, তখন কোন বিষয়গুলিতে প্রাধান্য দেবেন, তাও জানিয়েছেন। তিনি বলেন,”আমেরিকার জন্য শক্তিতে স্বাধীনতা দরকার। ভারত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে দারুণ করছে। আমেরিকার ব্যাপারে আমি বলতে পারি, আমেরিকা শক্তিক্ষেত্রে স্বাধীন হওয়ার দিকে এগোচ্ছি। আমরা অর্থনৈতিক ভাবে আরও শক্তিশালী আরও গর্জনশীল হতে চাই। আমি ক্ষমতায় এলে এমন বেশ কিছু কাজ করব, যা গত ২ বছর ধরে হচ্ছে না।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close