দেশ

গান্ধীজির পর নরেন্দ্র মোদীই দেশের মানুষের মন বোঝে, দাবি রাজনাথ সিং এর

মহানগর বার্তা ওয়েবডেস্কঃ মহাত্মা গান্ধীর সঙ্গে মোদির (Narendra Modi) তুলনা। গান্ধীজি আর নরেন্দ্র মোদিকে (Narendra Modi) একাসনে বসালেন রাজনাথ সিং। কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রীর দাবি, গান্ধীজীর পরে নরেন্দ্র মোদিই(Narendra Modi) দেশের মনকে একমাত্র বুঝতে পারেন।

আসুন দেখে নেওয়া যাক, রাজনাথ সিং ঠিক কী বলেছেন।

সাংবাদিক অজয় সিং একটি বই লিখেছেন। যার নাম, “আর্কিটেক্ট অফ দ্য নিউ বিজেপি : হাউ নরেন্দ্র (Narendra Modi) মোদি ট্রান্সফর্মড দ্য পার্টি”। বইটির মোড়ক উন্মোচনে উপস্থিত ছিলেন রাজনাথ সিং।

এখানেই তিনি বলেন, “মোদিজীই (Narendra Modi) জাত ও সম্প্রদায়ের বেড়া ভেঙে দেশের সমস্ত অংশের মানুষের কাছে বিজেপিকে গ্রহণযোগ্য করেছেন। তিনি এমন একটি মডেল তৈরি করেছেন যার কোনো বিকল্প নেই। স্বাধীনতার পরে আর এমন কোনো নেতা আসেননি, যিনি তাঁর ওপর ন্যস্ত সব দায়িত্ব পালন করেছেন। কোনো সন্দেহ নেই, ২০১৪ এর পর বিজেপি যেভাবে গর্বিত হয়েছে, তা মোদিজীর কারণেই।”

এরপরেই রাজনাথ সিং মোদিজীকে গান্ধীজীর সঙ্গে তুলনা করেন। তিনি বলেন, “মহাত্মা গান্ধীর পর আর কোনো নেতা নেই যে দেশের মানুষের মন বোঝে; একমাত্র মোদিজী ছাড়া। তিনি মানুষের আবেগ ও সমস্যাগুলো বুঝতে পারেন।”

আরও পড়ুন: “বছর তিনেক পর…” মমতার পা ছুঁয়ে প্রণাম, ‘নেত্রী’র আশীর্বাদে আবেগতাড়িত দেবাংশু

জম্মু ও কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহাও এই অনুষ্ঠানে যোগ দেন। তিনি বলেন মোদিজীই দেশের “ব্যক্তিগত ও রাজনৈতিক মূল্যবোধকে ফিরিয়ে এনেছেন”।

রাজ্যসভার ডেপুটি চেয়ারম্যান হরিবংশ নারায়ণ সিং এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।মোদিজীকে (Narendra Modi) বিশ্বের ‘জনপ্রিয় নেতা’ হিসাবে তুলে ধরেন। তিনি বলেন, “আপনি তাঁর সঙ্গে সহমত হন, অথবা না হন; প্রত্যেকেরই উচিত তাঁকে বোঝা।”

আরও পড়ুন: ‘দেশের ক্ষতি’ করে রোজগার নয়,  ৯ কোটি টাকার পান মশলার বিজ্ঞাপন ফেরালেন কার্তিক আরিয়ান

অজয় সিং এর লেখা বইটির প্রকাশিত হয়েছে গত রবিবার। বইটির উদ্বোধনে উপস্থিত ছিলেন বিভিন্ন রাজনৈতিক নেতৃত্ব।

সবার খবর সঠিক খবর পড়তে চোখ রাখুন মহানগর বার্তায়

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close