বিনোদন

এনসিবির ড্রাগ তদন্তে মাস্টারমাইন্ড হিসেবে ফের উঠে এল বলিউডের বড় নাম, জারি হবে শমন?

মহানগরবার্তা ওয়েবডেস্ক:এবার ড্রাগ চক্রের সঙ্গে জুড়ল আরো এক বড় নাম। এক জনপ্রিয় বলিউড অভিনেতা নাকি ড্রাগ চক্রের মাস্টারমাইন্ড, এমনটাই জানা গেছে সূত্রের তরফে। এনসিবি ওই অভিনেতার বিরুদ্ধে বড়সড় পদক্ষেপ নিতে চলেছে বলে সূত্রের খবর।

বস্তুত, নারকোটিকস কন্ট্রোল ব্যুরো বা এনসিবি বলিউডে বিস্তৃত ড্রাগ চক্রের তদন্ত করতে গিয়ে ইতিমধ্যে সামনে এনেছে বলিউডের একাধিক বড় নাম। সইফ আলি খানের কন্যা সারা আলি খান, শক্তি কাপুরের কন্যা শ্রদ্ধা কাপুর, রাকুল প্রীত এমনকি ড্রাগ চক্র থেকে বাদ যাননি ‘পদ্মাবৎ’ খ্যাত দীপিকা পাডুকোনও। অভিনেত্রীদের মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ চ্যাট সামনে আসতেই শুরু হয়েছে এই বিপত্তি। বলা বাহুল্য, প্রত্যেকেই এনসিবির শমনে তাদের দপ্তরে হাজির হয়েছিলেন এবং নিজেদের ওপর ওঠা যাবতীয় অভিযোগ, মাদক চক্রের সঙ্গে যাবতীয় যোগাযোগই অস্বীকার করেছেন।

কিন্তু শোনা যাচ্ছে এবার নাকি বলিউডের আরও বড় কোনো অভিনেতার বিরুদ্ধে তথ্য সামনে এসেছে এনসিবির। ড্রাগ চক্রের পান্ডাদের জেরা করেই এই তথ্য পাওয়া গেছে বলে ধারণা। তাঁরাই ওই অভিনেতার নাম নিয়েছেন ৷ ড্রাগ চক্রের এই মাস্টার মাইন্ড বহু লোককে ড্রাগ পরিবেশন করেছে ৷ বলিউডে ড্রাগের কারবারের আমদানি নাকি তিনিই করেছেন ৷ অভিযুক্ত এই অভিনেতা মডেল হিসেবেও বিশেষ জনপ্রিয়। এই বিষয়ে এনসিবি সমস্ত তথ্য একত্রিত করছে ৷ এখনও পর্যন্ত কারও দোষ প্রমাণিত হয়নি ৷ অচিরেই এ বিষয়ে বড় কোনো পদক্ষেপ গ্রহণের প্রস্তুতি নিচ্ছে এনসিবি।

প্রসঙ্গত, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আকস্মিক ও রহস্য মৃত্যুর তদন্ত করতে গিয়ে ড্রাগ চক্রের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে গ্রেফতার করা হয় অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীকে। এরপরই ড্রাগ চক্রের সঙ্গে জড়িয়ে সামনে আসতে থাকে মুম্বাই চলচ্চিত্র জগতের অন্ধকারময় দিক। এনসিবির হাতে আসা এই নতুন তথ্য অনুযায়ী নিঃসন্দেহে আরো গুরুতর মোড় নিতে চলেছে বলিউড ড্রাগ কেলেঙ্কারি।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close