বিনোদন

“বলিউডের দিলীপ ঘোষ!” কঙ্গনাকে নিয়ে ট্রোলিং এর বন্যা সোশ্যাল মিডিয়ায়

মহানগরবার্তা ওয়েবডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই একের পর এক বিস্ফোরক মন্তব্য করে শিরোনামে উঠে এসেছেন বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ কঙ্গনা রানাওয়াত। বিরূপ সমালোচনা সত্ত্বেও দমে যায় নি তাঁর প্রতিবাদী কন্ঠস্বর। সমাজ রাজনীতির বিভিন্ন বিষয়ে নিজের মতামত স্পষ্ট ভাবে তিনি জানিয়ে দেন সোশ্যাল মিডিয়ায়। তবে তাঁর এই অতি সক্রিয়তা আর যে কোনো বিষয়ে অনাবশ্যক মন্তব্য যে আর ভালো চোখে দেখছেন না নেটিজেনরা, এদিন আরো একবার স্পষ্ট হয়ে গেল সেই কথাই।

সোশ্যাল মিডিয়ায় কঙ্গনা রানাওয়াতের এক বক্তব্য নিয়ে এদিন তুমুল ঠাট্টায় মাতলেন নেট নাগরিকরা। এমনকি রাজ্যের জনৈক ফেসবুক ব্যবহারকারী তাঁকে তুলনা করলেন বিজেপি নেতা দিলীপ ঘোষের সঙ্গেও। “এ তো দেখছি বলিউডের দিলীপ ঘোষ”, এদিন কঙ্গনার উদ্দেশ্যে এমনটাই কমেন্ট করেছেন জনৈক ব্যক্তি।

ঠিক কী নিয়ে ফের ট্রোলড হলেন কঙ্গনা? বস্তুত এদিন কঙ্গনার একটি মন্তব্য নিয়ে প্রতিবেদন প্রকাশ করে একটি জনপ্রিয় বাংলা সংবাদমাধ্যম। সেই প্রতিবেদন অনুযায়ী, ট্যুইটারে কঙ্গনা রানাওয়াতকে এক ফ্যান পেজ থেকে প্রশ্ন করা হয়, কেন বলিউডে তাঁকে কেউ সহ্য করতে পারে না? উত্তরে কঙ্গনা লিখেছেন, ‘আমি এদেশের হটেস্ট টার্গেট ৷ যদি আমি ডন হতাম ৭২ দেশের পুলিশ আমার পিছনে পড়ে যেত !’ অভিনেত্রীর এহেন মন্তব্য নিয়েই ব্যাপক ট্রোল শুরু হয়েছে ফেসবুকের কমেন্ট বাক্সে।

অজস্র সরস কমেন্টে ছেয়ে গেছে ফেসবুক। কেউ বলেছেন, “গিনিস ওয়ার্ল্ড অফ রেকর্ডের কাছে ভাট বকার কম্পিটিশন চালু করার আবেদন রইল।” আবার সরাসরি কেউ লিখেছেন, “এই মহিলার মাথার গন্ডগোল আছে।” এমনকি করোনাকালে হাতে বিশেষ কাজ নেই বলেই কঙ্গনা এসমস্ত আলটপকা মন্তব্য করে শিরোনামে থাকতে চাইছেন বলেও জানিয়েছেন নেটিজেনদের কেউ কেউ। তবে সবচেয়ে জনপ্রিয় হয়েছে দিলীপ ঘোষ সংক্রান্ত কমেন্টই।

বস্তুত, রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ বেফাঁস মন্তব্যের জন্য সমালোচিত হয়েছেন একাধিক বার। কঙ্গনা রানাওয়াতের এদিনের মন্তব্যের সঙ্গে তাই তারই যোগ পেয়েছেন নেটিজেনরা।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close