বিনোদন

Bingo এর বিজ্ঞাপনে সুশান্তকে অপমান! বয়কটের ডাক রণবীর সিংকে

মহানগরবার্তা ওয়েবডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যু হয়েছে প্রায় সাড়ে পাঁচ মাস হতে চলল। অথচ ভুলে যাওয়া তো দূর, তাঁকে নিয়ে ভক্তদের আবেগে এখনও ভাঁটা পড়েনি এক চুলও। বলিউডের আনাচে কানাচে কোথাও সু্শান্ত বিরোধিতার আঁচ পেলেই এখনও সোশ্যাল মিডিয়ায় গর্জে ওঠেন তামাম সুশান্ত প্রেমী ভক্তগণ। ফের একবার নেটিজেনদের সেই আবেগেরই সাক্ষী থাকল সোশ্যাল মিডিয়া। মৃত অভিনেতাকে বিদ্রূপ করার অভিযোগে এবার চিপস কোম্পানি বয়কটের ডাক উঠল নেট দুনিয়ায়।

জানা গেছে, সম্প্রতি জনপ্রিয় চিপস এবং স্ন্যাকস ব্র্যান্ড ‘বিঙ্গো’ বয়কটের ডাক দিয়েছেন নেটিজেনরা। তাঁদের একটি বিজ্ঞাপনে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে বিদ্রূপ করা হয়েছে, এমনটাই দাবি উত্তেজিত জনতার। এমনকি ওই বিজ্ঞাপনে অভিনয়ের জন্য জনপ্রিয় বলিউড অভিনেতা রনবীর সিংহের উপরও বেজায় চটেছেন সুশান্ত অনুরাগীরা।

ঠিক কী ছিল ওই বিতর্কিত বিজ্ঞাপনে? জানা গেছে, বিজ্ঞাপনে রণবীর সিংহের চরিত্রটিকে প্রশ্ন করা হয়, তাঁর ভবিষ্যতে কী করার পরিকল্পনা? উত্তরে রণবীরকে প্যারাডক্সিকাল ফোটন, অ্যালগরিদম এবং এলিয়েনস সম্পর্কে কথা বলতে শোনা যায়। রণবীরের কথায়, ফোটন, প্যারাডক্স, এলিয়েনস এই সমস্ত শব্দ থাকার কারণেই নেটিজেনদের মনে হয়েছে এই বিজ্ঞাপনে সুশান্তকে বিদ্রুপ করা হয়েছে।

সুশান্ত সিং রাজপুত ছিলেন মহাকাশ বিজ্ঞান এবং কোয়ান্টাম ফিজিক্স সম্পর্কে বিশেষ ভাবে আগ্রহী। তাঁর ট্যুইটার হ্যান্ডেলেও নামের নীচে লেখা রয়েছে, ” ‘Photon in a double-slit’। এসব কারণেই সুশান্ত ভক্তদের মনে হয়েছে ইচ্ছাকৃতভাবে বিঙ্গোর বিজ্ঞাপনে সুশান্তকে ব্যঙ্গ করা হয়েছে। ফলে দীপিকা পাডুকোনের স্বামী রণবীর সিংকে একহাত নেওয়ার পাশাপাশি চিপস ব্র্যান্ড বয়কটের ডাকও দেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাছাড়া, বিঙ্গোর ইউটিউব চ্যানেলে ডিসলাইকের সংখ্যাও বাড়তে শুরু হয়েছে যথারীতি।

উল্লেখ্য, গত জুন মাসে জনপ্রিয় বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয় তাঁর বান্দ্রার ফ্ল্যাট থেকে। তার পর থেকেই বলিউডের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগে সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হয় তুমুল সমালোচনা।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close