বিনোদনভাইরাল

সন্ত্রাসের কবল থেকে কীভাবে বাঁচবে কলকাতা? সেইসব উত্তর নিয়েই পর্দায় অভিনেত্রী তথা সাংসদ মিমি

মহানগর বার্তা ওয়েবডেস্ক: করোনা আবহে দেশজুড়ে দীর্ঘদিন লকডাউনের জেরে বন্ধ ছিল
শুটিং। এবার সতর্কতা নিয়েই সাংসদ তথা অভিনেত্রী মিমি-নুসরতের ছবির শুটিং শুরু হল। ছবির নাম SOS KOLKAT। ছবিতে মিমি, নুসরাতের পাশাপাশি আছে যশ দাশগুপ্ত। সেই ছবির শ্যুটিংয়ের প্রস্তুতি থেকে শ্যুটিং শুরুর কিছু ঝলক নিজের ইউটিউব চ্যানেলের মাধ্যমে প্রকাশ্যে আনলেন মিমি।

মিমি জানালেন বহুদিন পর শুটিং শুরুর কারণে খুব উৎসাহের সঙ্গে ভোরে উঠে প্রস্তুতি নিয়ে পুজো সেরে প্রাতরাশ করে, শ্যুটিংয়ের জন্য বের হন তিনি। বহুদিন পর দেখা হওয়া কর্মক্ষেত্রের সহযোগী, বন্ধু, কলাকুশলীদের সঙ্গে আবারও দেখা, তাই মিমির চোখেমুখে এইদিন উপছে পড়তে দেখা গেল খুশির ঝলক। শ্যুটিং স্পটে পৌঁছে ঠিক কী কী করলেন, কীভাবে সতর্কতা মেনে শ্যুটিং হল তার সবই নিজের ইউটিউব ভিডিয়োতে তুলে ধরলেন এই সাংসদ, অভিনেত্রী। এই ছবির বিষয়বস্তু হল সন্ত্রাসের কবল থেরে কীভাবে বাঁচবে এই শহর কলকাতা? সেটাই জানা যাবে এই ছবির মাধ্যমে।

প্রসঙ্গত, SOS Kolkata ছবিটির প্রযোজনায় রয়েছে পরিচালক অংশুমান প্রত্যুষের প্রযোজনা সংস্থা প্রত্যুষ প্রোডাকশন ও এনা সাহার নতুন প্রযোজনা সংস্থা জারিক এন্টারটেইনমেন্ট। ছবিতে অ্যান্টি টেররিজ়ম স্কোয়াডের এক কর্মীর ভূমিকায় দেখা যাবে নুসরতকে। অ্যান্টি টেররিজ়ম স্কোয়াডের অফিসারের ভূমিকায় যশ দাশগুপ্তকে দেখা যাবে বলে জানা যাচ্ছে অন্যদিকে ছবিতে একেবারে অন্যরকম লুকে ধরা দিতে চলেছেন মিমি চক্রবর্তী। সাদা শাড়ি, সিঁথিতে সিঁদুর,কপালে টিপ, আর হালকা লিপস্টিকে বেশ মোহময়ী এই সাংসদ অভিনেত্রী।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close