ভাইরাল

“বিয়েটা বন্ধ করুন”, করোনা আবহে বিয়েতে ধমক নেটিজেনদের, ভাইরাল নতুন ট্রেন্ড

মহানগরবার্তা ওয়েবডেস্ক: প্রায় বছর খানেক আগে চিনের উহান প্রদেশে প্রথম দেখা মিলেছিল করোনা ভাইরাসের। তারপর থেকে এখন পর্যন্ত বিশ্ব জুড়ে এই মারণ ভাইরাসের দাপট প্রাণ কেড়েছে বহু মানুষের। শুধু তাই নয়, মানুষের দৈনন্দিন জীবনের স্বাভাবিক ছন্দকেই এলোমেলো করে দিয়েছে করোনা ভাইরাস।

মারণ ভাইরাসের এই অতিমারীর প্রভাব পড়েছে সামাজিক অনুষ্ঠানেও। কিন্তু ভাইরাসের সংক্রমণের জেরে অতিথির সংখ্যায় লাগাম লাগলেও থামেনি বিবাহ। শীত পড়তেই শুরু হয়ে গেছে বিয়ের মরশুম। আর সেই সঙ্গে চারিদিকে বেজে উঠেছে সানাই। বলিউড তারকা থেকে শুরু করে সাধারণ মানুষ,বিয়ে করছেন সকলেই। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন ছবি। করোনাকালে এই বিয়ের হুজুগের বিরুদ্ধেই এবার রসিক সমালোচনায় মাতলেন নেটিজেনরা। আর তার জেরেই সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল নতুন ট্রেন্ড, “বিয়েটা বন্ধ করো”।

https://twitter.com/_Agrahari_Komal/status/1337107816021028865?s=19

বস্তুত করোনা ভাইরাসের অতিমারী পরিস্থিতি মোকাবিলার উদ্দেশ্যে ভারতেও শুরু হয়েছিল লকডাউন প্রক্রিয়া। লকডাউন পরবর্তী কালে এখন ধীরে ধীরে স্বাভাবিক হয়েছে পরিস্থিতি। কিন্তু করোনার সংক্রমণ এখনও কমেনি। বাজারে আসেনি ভ্যাকসিনও। এমতাবস্থায় বছর শেষে বিয়ে করতে যাওয়া জুটিদের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ার নির্দেশ “বিয়েটা বন্ধ করো”। বলা বাহুল্য, সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই যে নিত্যনতুন ট্রেন্ড ভাইরাল হয়, এটিও তেমনই এক ট্রেন্ড।

করোনা ভাইরাস যে এখনও আছে, স্বমহিমায় বিরাজ করছে ভারত সহ বিভিন্ন দেশের স্বাস্থ্য মহলে, ভাইরাস নিয়ে যে এখনও চিন্তিত দেশ বিদেশের চিকিৎসকরা, চারপাশের বিয়ের হুজুগ দেখে তা বোঝার উপায় নেই একেবারেই। মজার ছলে তাই পাত্র পাত্রীদের সে কথাই যেন মনে করিয়ে দিতে চাইছেন নেটিজেনদের একাংশ। নতুন ট্রেন্ডকে স্বাগত জানিয়েছেন বাকিরাও।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close