ঢ্যাং-কুরাকুর

মৌলবাদকে বুড়ো আঙ্গুল! অষ্টমীতে পুজোর আনন্দে মাতলেন নুসরাত

মহানগর বার্তা ওয়েবডেস্কঃ দুর্গাপুজো নিয়ে হাইকোর্টের রায় যে উৎসবের উন্মাদনাকে ফিকে করতে পারে নি তা বলাই বাহুল্য।সাধারণ মানুষের সঙ্গে করোনা বিধি মেনেই উৎসবে সামিল হয়েছেন সেলিব্রিটিরাও।অষ্টমীর সকালেই মন্ডপে অঞ্জলি দিতে হাজির হয়েছেন নুসরাত জাহান। আর সেই সঙ্গে অভিনেত্রীর মহাষ্টমীর সাজ প্রশংসা কুড়িয়েছে নেটিজেনদের।

শনিবার সকালেই মহাষ্টমীর অঞ্জলি দিতে পুজো মন্ডপে উপস্থিত হয়েছিলেন বসিরহাট লোকসভা কেন্দ্রের তৃণমূল সাংসদ নুসরাত জাহান। এদিন টলিউডের জনপ্রিয় এই অভিনেত্রীর সঙ্গে ছিলেন তাঁর স্বামী নিখিল জৈনও। জানা গেছে অঞ্জলি দেওয়ার জন্য নুসরাত পৌঁছে গিয়েছিলেন সুরুচি সংঘের পুজো মন্ডপে। শুধু তাই নয়, বেহালার এই বিখ্যাত পুজো মন্ডপে অঞ্জলি দেওয়ার পর ঢাকের তালে তালে কোমর দোলাতেও দেখা গিয়েছে তাঁকে।

মহাষ্টমীর সকালবেলা নুসরাতের পড়নে ছিল লাল রঙের শাড়ি। বিয়ের পর এটি তাঁর দ্বিতীয় পুজো। ২০১৯ সালের জুন মাসে নিখিল জৈনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন নুসরাত। লাল শাড়ির সঙ্গে পাল্লা দিয়ে এদিন তাঁর মুখে ছিল মাস্ক। নুসরাত জাহান ও তাঁর স্বামী নিখিল জৈনের সঙ্গে এদিন সুরুচি সংঘের পুজো মন্ডপে হাজির ছিলেন তৃণমূল কংগ্রেস মন্ত্রী অরূপ বিশ্বাসও। প্রত্যেকের মুখেই ছিল মাস্ক।

প্রসঙ্গত উল্লেখ্য, করোনা সংক্রমণের আবহে এবছর পশ্চিমবঙ্গে দুর্গাপুজো আয়োজনে কিছু নিষেধাজ্ঞা জারি করেছে কলকাতা হাইকোর্ট। আদালতের তরফে বলা হয়েছে এবছর রাজ্যের ছোট বড় কোনো পুজো মন্ডপেই দর্শকরা প্রবেশ করতে পারবেন না। সমস্ত পুজো মন্ডপই হবে কনটেনমেন্ট জোন। মন্ডপ চত্বরে ঢাকিরা উপস্থিত থাকতে পারলেও দশমীর সিঁদুর খেলা এবছর হবে না। এছাড়া করোনা আবহে সমস্ত নিয়ম বিধি মেনে নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে উৎসবে সামিল হতে হবে রাজ্যবাসীকে। অবশ্যই ব্যবহার করতে হবে মাস্ক এবং স্যানিটাইজার। সেই প্রেক্ষিতেই সাধারণ জনগণের সঙ্গে এবার পুজোর আনন্দে মেতেছেন নুসরাত জাহানও।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close