রাজ্য

বড়দিনে সম্প্রীতি মেলায় নুসরাত, শিশুদের সঙ্গে উৎসবে মাতলেন সাংসদ অভিনেত্রী

মহানগরবার্তা ওয়েবডেস্ক: কিছুদিন আগেই সাদা ক্যানভাসে তুলির টান দিয়ে ভক্তদের মন জয় করেছিলেন তিনি, এবার বড়দিনের আমেজে আরো একবার চর্চায় উঠে এলেন সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান। একুশের বিধানসভা নির্বাচনের আগে যখন রাজ্য জুড়ে রাজনৈতিক বাদানুবাদ দলবদলে ক্রমেই উত্তপ্ত হয়ে উঠছে পরিস্থিতি, তখন আরো একবার নুসরাত জাহান দিলেন সম্প্রীতির বার্তা।

বড়দিনে বাদুড়িয়ায় অনুষ্ঠিত সম্প্রীতি মেলায় যোগ দিয়েছিলেন নুসরাত জাহান। সেখানে গিয়ে তিনি শিশুদের সঙ্গে বড়দিনের আনন্দে মেতে ওঠেন। সময় কাটান তাদের সঙ্গে। মূলত ধর্মীয় সম্প্রীতির বার্তা দেওয়াই ছিল তাঁর উদ্দেশ্য। তাঁকে দেখতে রীতিমতো উৎসাহী জনতার ঢল নেমেছিল এলাকায়।

বড়দিনের আমেজে করোনা ভাইরাসের আতঙ্ক ভুলে গিয়েই উৎসবে মেতে উঠেছে গোটা রাজ্য। বড়দিন উপলক্ষ্যে প্রতিবারের মতো এবারেও উত্তর ২৪ পরগণার বাদুড়িয়া এবং বসিরহাটে মেলা বসেছিল। এদিন সেখানেই উপস্থিত হয়েছিলেন বসিরহাট লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস সাংসদ এবং টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। দুটি মেলাতে গিয়েই শিশুদের সঙ্গে সময় কাটান তিনি। শুধু তাই নয়, শিশুদের হাতে কেকও তুলে দিয়েছেন তিনি। এছাড়া মেলার উদ্যোক্তাদের তরফ থেকেও বিশেষ কেক উপহার দেওয়া হয় সাংসদ অভিনেত্রীকে।

এদিন নুসরাত জাহান জানিয়েছেন, এবছরের বড়দিন তিনি কাটিয়েছেন শিশুদের সঙ্গে। কেক পাঠিয়েছেন নিজের স্বেচ্ছাসেবী সংগঠনের শিশুদেরও। করোনা আবহেই গোটা শহরের মতো উৎসবে মেতেছেন তিনিও।

প্রসঙ্গত উল্লেখ্য, বরাবর বিভিন্ন ধর্মের উৎসবেই নুসরাত জাহানকে সক্রিয় ভাবে উদযাপন করতে দেখা যায়। দুর্গাপুজোয় অঞ্জলি দেওয়া থেকে শুরু করে ক্যানভাসে গৌতম বুদ্ধের ছবি আঁকা, নুসরাত জাহান বিভিন্ন কার্যকলাপে বারবার ধর্মীয় মৌলবাদকে দেখান বুড়ো আঙুল। এদিন ক্রিসমাস পালনেও তার অন্যথা করলেন না।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close