মহানগরবিনোদন

মহালয়াতে মা দুর্গা সেজে সোশ্যাল মিডিয়ায় ট্রলিং এর শিকার অভিনেত্রী নুসরাত জাহান

মহানগর বার্তা ওয়েবডেস্ক: আশ্বিনের শারদ প্রতে বেজে উঠেছে আলোকমঞ্জরি। বীরেন্দ্র কিশোর ভদ্রের কণ্ঠে আজ মহালয়ার বানী চারিদিকে ধ্বনিত হচ্ছে। আজ পিতৃপক্ষের অবসান ঘটিয়ে মাতৃ পক্ষের সূচনা আর সেই শুভ সূচনার শুভ লগ্নে মা দুর্গার রূপে সেজে স্যোশাল মিডিয়াতে একটি ভিডিও পোষ্ট করেন বসিরহাটের সাংসদ তথা টলিউডের খ্যাতনামা অভিনেত্রী নুসরত জাহান। সেই ভিডিও পোষ্ট হওয়া মাত্রই ঝড়ের বেগে শেয়ার হয় স্যোশাল মিডিয়াতে । আর এই ভিডিওকে ঘিরেই তৈরি হয় বিপত্তি । এই ভিডিওটিতে অভিনেত্রীকে দেখা গেছে “কখনও বা দুষ্টের দমনে হাতে ত্রিশূল নিয়ে, আবার কখনও মাতৃসুলভ চাহনিত।

এই ভিডিওকে ঘিরে নেটিজেনের একাংশের কটাক্ষের স্বীকার হলেন অভিনেত্রী। নেটিজেনদের মধ্যে তীব্র নিন্দার মুখোমুখি হন নুসরত। তাঁদের মন্তব্য, “ মা দুর্গাকে তো কখনও এরকম সিডাক্টিভ’ দেখিনি !! ভিডিও পোষ্ট করার আগে কি আপনি ঠিক করে দেখেননি? এছাড়াও তার কমেন্ট বক্স ভরে যায় বিভিন্ন নেতিবাচক মন্তব্যে, কেউ বলেছেন “ বিজ্ঞাপনী প্রচার তো করছেন না, সত্যিই আপনার নাচ দেখে আসল নাচ ভুলে যাব মনে হচ্ছে ”, তো অন্য দিকে বাংলায় শুভ মহালয়া না লিখে কেন ইংরাজিতে শুভ মহালয়া লিখেছেন তা নিয়ে প্রশ্নের তীর তার দিকে।

প্রসঙ্গত, টলিউডের আর এক নামজাদা অভিনেত্রী মিমি চক্রবর্তীর স্টার জলসার মহালয়ার দেবী দুর্গারূপ ধারন করা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সমোলচনার ঝড় বয়ে গেছিল। অন্যদিকে জি বাংলার ‘দুর্গা সপ্তসতী’ তে দেবী দুর্গার দুই রূপ দেবী শতাক্ষি ও দেবী শাকম্ভরীর মেকাপ নিয়ে নেটিজেনদের তরফ থেকে বিদ্রূপ আসতে থাকে। আজ মাতৃপক্ষের শুভ সূচনা কিন্তু এই মাহেন্দ্রক্ষনে মেয়েদের নিয়ে কি স্যোশাল মিডিয়ায় ব্যঙ্গ , বিদ্রূপ কমবে? সাইবার বুলিং কি বন্ধ হবে তাঁদের নিয়ে ? এসব প্রশ্ন থেকেই যাচ্ছে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close