রাজনীতিভাইরাল

‘মোদীবাবু জিডিপি বেকাবু’,পাবজি ব্যান নিয়ে ব্যাঙ্গের সুরে প্রধানমন্ত্রীকে কটাক্ষ নুসরাতের

মহানগর বার্তা ওয়েবডেস্কঃ টিকটক ব্যান হওয়ার পরে সুর চড়িয়েছিলেন তৃণমূল সাংসদ নুসরাত জাহান। দেশের বেকারদের কি হবে সেই নিয়ে জবাবদিহি চেয়েছিলেন কেন্দ্রীয় সরকারের কাছে। পাবজি ব্যানের পরেও সেই একই সুর নুসরাতের গলায়। টুইটের মাধ্যমে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিশানা করে পাবজি ব্যান নিয়ে ব্যাঙ্গের সুর নুসরাতের গলায়।

টুইটারে অভিনেত্রী সাংসদ লেখেন, “এখন না পাবজি ফিরে আসবে না দেশের অর্থনীতি পুনরুজ্জীবিত হবে! মোদীবাবু জিডিপি বেকাবু।”

প্রসঙ্গত, গত সোমবার সরকারের দেওয়া পরিসংখ্যানেই ঘুম উড়েছে দেশবাসীর। এপ্রিল-জুন ত্রৈমাসিকে দেশের অর্থনীতি তলানিতে ঠেকেছে। নজিরবিহীন ভাবে কমতে কমতে তা ২৩.৯% সঙ্কুচিত হয়েছে, যেটা গত চল্লিশ বছরে দেখা যায়নি।অর্থনীতির এতটা গভীর সঙ্কোচন স্বাধীনতার পরেই আর কখনও হয়নি। তাই এই বড় ধাক্কায় সরকারে বিরুদ্ধে সরব হয়েছেন বিরোধীরা।

এদিকে, বৃহস্পতিবার ফের একচোট ডিজিটাল স্ট্রাইক চালান ভারতের কেন্দ্রীয় সরকার। পাবজি-সহ ১১৮টি চিনা অ্যাপ নিষিদ্ধ করার সিদ্ধান্ত ঘোষণা করে ভারত। কেন্দ্রীয় বৈদ্যুতিন ও তথ্যপ্রযুক্তি মন্ত্রক জানায়, তথ্যপ্রযুক্তি আইনের ৬৯এ ধারায় ওই অ্যাপগুলি নিষিদ্ধ করা হল। তাদের বিরুদ্ধে নাগরিক সুরক্ষা, সার্বভৌমত্ব ক্ষুণ্ন করার অভিযোগ রয়েছে বলে স্পষ্ট করে দেন তথ্যপ্রযুক্তি মন্ত্রক।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close