দেশ

‘নূপুর দিল্লির মুখ্যমন্ত্রী মুখ, সাত মাসেই বিজেপিতে ফিরবেন’ বিস্ফোরক ওয়েইসি

মহানগর বার্তা ওয়েবডেস্কঃ যাঁকে নিয়ে এখন চরম অস্বস্তিতে কাটাচ্ছে গেরুয়া শিবির।নিলম্বিত নেত্রী সেই নূপুর শর্মাকে আগামী ছয়-সাত মাসের মধ্যেই দলে ফেরাবে বিজেপি।মিম প্রধান আসাদউদ্দিন ওয়েইসি শনিবার এমনটাই দাবি করলেন। তাঁর দাবি, দিল্লিতে বিজেপির মুখ্যমন্ত্রীর মুখ হবেন নূপুরই।

শনিবার ওয়েইসি বলেছেন,নুপুর শর্মাকে নবী মুহাম্মদ সম্পর্কে বিতর্কিত মন্তব্যের কারণে বিজেপির প্রাথমিক সদস্যপদ থেকে বরখাস্ত করা হয়েছে তাকে আগামী ছয়-সাত মাসের মধ্যে একজন বড় নেতা করা হবে। “এটাও সম্ভব যে নুপুর শর্মাকে দিল্লির মুখ্যমন্ত্রী প্রার্থী করা হবে। কারণ যারা মুসলমানদের গালি দেয় তারা দলে বড় পদ পায়।”

জানা যায়,শনিবার হায়দরাবাদে ‘ইউনাইটেড অ্যাকশন ফোরাম’-এর সভা থেকে অতি সত্বর চাইছে বিজেপি। তাঁর এমন বিতর্কিত মন্তব্যের কারণে প্রধানমন্ত্রীকে পদক্ষেপ করা উচিত। কিন্তু তিনি তো একটি শব্দও খরচ করলেন না! দিল্লির মুখ্যমন্ত্রী এবং দিল্লি পুলিশের কাছেও আমি ব্যবস্থা নিতে আর্জি জানাচ্ছি।’’

তিনি আরো বলেন, ‘‘একটা এফআইআরে কী হয়! প্রশাসন কোনো কার্যকরী পদক্ষেপ করুক।’’ এখানেই থেমে যাননি তিনি। ওয়েইসি কটাক্ষ করে বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ কিংবা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কথা বললে গ্রেফতার করা হয়। কিন্তু বিতর্কিত মন্তব্য করলে তেমনটা করা হয় না!

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close