মহানগর

একরত্তিকে ‘ভুল’ করে ট্যাক্সিতে ফেলে নেমে গেল মা বাবা, চালকের তৎপরতায় উদ্ধার

মহানগরবার্তা ওয়েবডেস্ক:ট্যাক্সি কিংবা অন্য কোনো যাত্রীবাহী গাড়িতে ভুল করে দরকারী জিনিস ফেলে যাওয়ার ঘটনা নতুন নয়। অসতর্কতা বশত অনেকেরই খোয়া গেছে পার্স, ব্যাগ কিংবা আরো কিছু। কিন্তু ‘ভুল’ করে নিজের সন্তানকেই গাড়িতে ফেলে যাওয়া- এমন ঘটনা এর আগে কেউ শুনেছেন কি? এবার খাস কলকাতার বুকে ঘটল এমনই অভিনব ঘটনা।

বুধবার চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে আলমবাজার এলাকায়। বিধাননগর সিটি পুলিশের তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় এই ঘটনাটি শেয়ার করা হয়েছে। জানা গেছে, ট্যাক্সির মধ্যে ঘুমন্ত শিশুকে ফেলে রেখে গন্তব্যে নেমে যান তাঁর মা বাবা,সন্তানের কথা তাঁদের খেয়ালই থাকে না।সূত্রের খবর,বুধবার এয়ারপোর্ট থেকে আলমবাজারগামী একটি প্রিপেইড ট্যাক্সি বুক করেছিলেন এক দম্পতি। তাঁদের সঙ্গে ছিল তাঁদের সন্তান। কিন্তু গন্তব্যে পৌঁছে তাড়াহুড়ো করে নেমে যান তাঁরা। আর ট্যাক্সি চালকও গাড়ি ঘুরিয়ে নিয়ে এগিয়ে যান।

কিছু পরে ট্যাক্সি চালকের খেয়াল হয় পিছনের সিটে রয়েছে একটি ঘুমন্ত শিশু। মুহূর্তের জন্য হতবাক হয়ে গেলেও তাঁরই তৎপরতায় বাবা মার কাছে পৌঁছতে পারে ওই একরত্তি। এনএসসিবিআই ট্রাফিক গার্ড লাইনে ফোন করে তিনি ঘটনার কথা জানান। এরপর ট্যাক্সি চালকের সাহায্যে শিশুটির পরিবারের সঙ্গে যোগাযোগ করে পুলিশ। সমস্ত প্রমাণপত্র যথাযথ ভাবে দেখে তাঁকে বাবা মায়ের হাতে তুলে দেওয়া হয়।

সোশ্যাল মিডিয়ায় ঘটনাটি ছড়িয়ে পড়ার পর স্বভাবতই বিস্মিত হয়েছেন নেটিজেনরা। মা বাবার পক্ষে নিজের সন্তানকে ‘ভুলে’ যাওয়া কীভাবে সম্ভব সে বিষয়ে শুরু হয় জোর চর্চা। ওই দম্পতির দায়িত্বজ্ঞানহীনতাকে তুলোধুনো করেন নেট নাগরিকরা। সেই সঙ্গে উক্ত ট্যাক্সি চালকের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন তাঁরা। ট্যাক্সি চালকের যদি কোনো অসৎ মতলব থাকত, তবে শিশুটির কি পরিনাম হত তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন সকলেই। সব কিছুর জন্যেই দায়ী করা হয়েছে ওই দম্পতিকে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close