খবররাজ্য

“আমায় বাঁচতে দিন”, জামিন চেয়ে শুনানিতে হাউহাউ করে কাঁদলেন পার্থ – অর্পিতা

মহানগর বার্তা ডেস্ক : শিক্ষাক্ষেত্রে দুর্নীতির অভিযোগে গত ২৩ জুলাই গ্রেফতার হয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। নিয়োগ দুর্নীতি মামলায় আজ ১৪ দিনের জেল হেফাজত শেষ হল পার্থ চট্টোপাধ্যায়(Partha Chatterjee) ও তাঁর বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়ের। বুধবার ওই দুর্নীতি মামলা নিয়ে ফের শুনানি ছিল আদালতে। আজ ভার্চুয়ালি তাঁদের আদালতে হাজির করানো হয়। শুনানি চলাকালীন মাননীয় বিচারকের সামনে কেঁদে ভাসালেন পার্থ ও অর্পিতা দুজনেই। বিচারক বিদ্যুৎকুমার রায় পার্থ চট্টোপাধ্যায়কে(Partha Chatterjee) কথা বলার সুযোগ দেন। আর তখনই কেঁদে ফেলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী।

আরও পড়ুন: ‘আপনি সহ্য করেছেন, আমি হলে মাথায় গুলি করতাম’, আহত পুলিশ বাবুকে বললেন অভিষেক

আদালতে পার্থ চট্টোপাধ্যায়(Partha Chatterjee) বলেছেন, “ইডি কিছু আমার থেকে পায়নি। আমি জানতে চাই, কেন আমাকে ধরে রাখা হয়েছে?” একথা কথা বলতে বলতেই কাঁদতে শুরু করেন তিনি। তারপর বলেন, “আমি বৃদ্ধ! আমি জানতে চাইছি… আমি … আমি একজন জনপ্রতিনিধি। আমি বিরোধী দলনেতা ছিলাম। এসএসকেএম হাসপাতাল ও জোকা হাসপাতালের রিপোর্ট দেখুন। আমি অসুস্থ।” এরপর জামিনের কাকুতি করে পার্থ নাকি বলেছেন, “আমায় জামিন দিন, আমায় বাঁচতে দিন!”

আরও পড়ুন: সম্প্রীতির নজির! পাকিস্তানে ভয়াবহ বন্যা, দুর্গতরা ঠাঁই পেল হিন্দু মন্দির চত্বরে

এর পরেই বিচারকের উদ্দেশে নিজের রাজনৈতিক জীবনের প্রসঙ্গ তুলে ধরেন প্রাক্তন মন্ত্রী। আদালত সূত্রে খবর, পার্থ বিচারককে জানান, দয়া করে আমার পাশে থাকুন। আমার বয়স হয়েছে। আমি অর্থনীতি নিয়ে পড়াশুনা করেছি। এই অর্থ আমার নয়, ইত্যাদি। তদন্তকারীরা তাঁর বাড়িতে ৩০ ঘণ্টা তল্লাশি চালিয়েও কিছু উদ্ধার করতে পারেননি। তারপরেও কেন তিনি জামিন পাচ্ছেন না এই প্রশ্নও করেছেন তিনি। তবে ইডি আবারও পার্থ-অর্পিতা দু’জনকে জেল হেফাজতে পাঠানোর আবেদন করেছে।

সবার খবর সঠিক খবর পড়তে চোখ রাখুন মহানগর বার্তায়

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close