বিনোদন

‘পরিকল্পনা মাফিক খুন করা হয়েছে’ মুখ বন্ধ রাখার হুমকি দেওয়া হচ্ছে সুশান্তের ঘনিষ্ঠ বন্ধুকে

মহানগর বার্তা ওয়েবডেস্ক: অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঘনিষ্ঠ বন্ধু এবার এক বিস্ফোরক অভিযোগ আনলেন। এদিন তিনি বলেন, ‘মুম্বই আসার পর থেকেই তিনি সুশান্তকে চিনতেন। তাঁর বিশ্বাস দিশা সালিয়ানের মৃত্যুর সঙ্গে যোগসূত্র রয়েছে সুশান্তের। কারণ সুশান্ত দিশার মৃত্যু-রহস্য জানতেন এবং এরপর তিনি একটি সাংবাদিক সম্মেলন করার কথাও জানিয়েছিলেন। আর এখান থেকে আটকাতেই সুশান্তের খুনিরা খুন করে দিশাকে। কারণ তারা চায়নি, কোনও প্রকার তথ্য ফাঁস হোক। খুনিরা ভালো করেই বুঝতে পেরেছিল সুশান্ত বেঁচে থাকলে তাদের কতটা অসুবিধে হবে। গণেশের আরও দাবি তিনি জানেন কারা খুন করতে পারে সুশান্তকে’।

এছাড়াও গণেশের জানান, ‘কিছুদিন আগেই আমার বাড়িতে মধ্যরাতে অজ্ঞাতপরিচয় তিন-চার ব্যক্তি আসেন। আমাকে হুমকি দিয়েছে, সুশান্ত আত্মহত্যা করেছে বলতেই হবে। নইলে আমারও ক্ষতি হতে পারে’। পাশাপাশি তিনি আরও বলেন, মুম্বই পুলিশের কাছে তিনি ফোন করে ঘটনাটি জানানোর পরও মুম্বই পুলিশ কোনও রকম ব্যবস্থা নেননি। তাই কিছুদিন আগেই তিনি মিডিয়ায় বলেছিলেন, ‘সুশান্তকে পরিকল্পিত ভাবে খুন করা হয়েছে’।

অভিনেতার ঘনিষ্ঠ গণেশ বলেন, ওই অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা তাঁকে হুমকিই শুধু নয়, গালাগালিও দিয়েছে। সেই সঙ্গে সাবধান করেছে, আবার যেন মিডিয়ায় মুখ না খোলে। কোনও ভাবেই যেন না বলেন সুশান্তকে পরিকল্পনা করে খুন করা হয়েছে এই কথা বাইরে না আসে। অযথা সেলিব্রিটি সাজার চেষ্টা না করার জন্যেও হুমকি দেওয়া হয় গণেশকে।

প্রসঙ্গত, সুশান্ত ভক্তদের দাবি স্টান গান দিয়ে খুন করা হয়েছে সুশান্তকে। এরপর সোশ্যাল মিডিয়া পোস্টে রাজ্যসভা সাংসদ সুব্রহ্মণ্যম স্বামীকে ট্যাগ করে ওই ভক্ত লেখেন, ‘আজ আমি স্টান গান ও তার ব্যবহার নিয়ে বিস্তারিত পড়াশোনা করেছি। কীভাবে এই বন্দুক ব্যবহার করা হয়, শরীরে কী ধরনের দাগ পড়ে—সবকিছু নিয়ে বিস্তারিত পড়েছি। সুশান্তের শরীরেও ঠিক তেমনই দাগ ছিল। ওরা স্টান গান দিয়ে আগে সুশান্তকে প্যারালাইজ করেছিল। তারপর ওঁকে খুন করা হয় ঠান্ডা মাথায়। রিয়া এবং আদিত্য ঠাকরেকে গ্রেফতার করা হোক।’

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close