বিনোদন

রণবীর আলিয়া গাঁটছড়া বাধচ্ছেন না এবছর! বলিউড বিতর্কের জেরেই কী তবে এমন সিদ্ধান্ত?

মহানগর বার্তা ওয়েবডেস্ক: এবছর রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের ঘটনা নিয়ে জোর জল্পনা কল্পনা শুরু হলেও, অবশেষে জানা যায় এবছর মালাবদল হচ্ছেনা এই হবু তারকা দম্পতির।আগামী বছর অর্থাৎ ২০২১ এ চারহাত এক হতে চলেছে আলিয়া ভাট ও রণবীর কাপুরের। জোর গুঞ্জন শুরু হয়েছে, বিয়ের প্রস্তুতি ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন আলিয়া। আগামী বছরের জন্য বিয়ের কেনাকেটা কিছুটা এগিয়েই রাখতে চান এই হবু তারকা দম্পতি।

জানা যাচ্ছে বিয়ের পোশাক হিসেবে লেহেঙ্গা তৈরির জন্য ডিজাইনার সব্যসাচীর কাছেও আসেন আলিয়া ভাট। তবে বিয়ের সবরকম প্রস্তুতি এখন আপাতপক্ষে বন্ধ করা হয়েছে করোনা মহামারীর কথা ভেবে। একটি সংবাদমাধ্যমে এই জুটি জানায় তারা মহামারী ও কিছু কাজের কথা মাথায় রেখে বিয়েটা এবছর না করে সামনের বছর করার কথা ভাবছেন।

প্রসঙ্গত, বাস্তব জীবনে জুটি বাঁধার পাশাপাশি পর্দাতেও এই হবু তারকা দম্পতি জুটি বাঁধছেন। ‘ব্রক্ষাস্ত্র’ ছবির মধ্যে দিয়েই দুজনে পর্দায় আসছেন একসাথে। তবে এই ব্রক্ষাস্ত্র ছবির মুক্তিও বারবার পিছিয়ে যাচ্ছে। এইপ্রসঙ্গে প্রশ্ন করা হলে আলিয়া বলেন, ‘ব্রক্ষাস্ত্র একেবারেই অন্য ধাঁচের ছবি। আর ভালো জিনিস তৈরী করতে সময় তো লাগেই’।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close