গ্রিন রুম

‘বিফ’ খাওয়ার মন্তব্যের জের , রণবীর-আলিয়াকে উজ্জয়নী মন্দিরে ঢুকতে বাঁধা বজরং দলের

মহানগর বার্তা ডেস্ক : ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে নতুন করে বিতর্ক। এবার অবশ্য ছবির কোনও বিষয় নয়, এবার বিতর্কের কারণ বহু বছর আগে রণবীর কাপুরের করা একটি মন্তব্য। তার জেরেই মঙ্গলবার উতপ্ত হয়ে উঠল উজ্জয়িনী মন্দির চত্বর।

‘ব্রহ্মাস্ত্র’-এ প্রচারের মাঝে উজ্জয়িনী মন্দিরে যাওয়ার কথা ছিল রণবীর কাপুর এবং আলিয়া ভাটের। সঙ্গে থাকার কথা ছিল পরিচালক অয়ন মুখোপাধ্যায়েরও। সেই খবর ছড়িয়ে পড়তেই বজরং দলের সদস্যরা মন্দির চত্বরে প্রতিবাদ দেখাতে হাজির হন।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে, সেখানে দেখা গিয়েছে, বজরং দলের এক নেতা বলছেন, তাঁরা রণবীর এবং আলিয়াকে মন্দিরে ঢুকে দিতে চান না। এর কারণ গোমাংস নিয়ে রণবীরের একটি মন্তব্য। তাঁদের দাবি অনুযায়ী, তাঁরা এই কারণে শান্তিপূর্ণভাবে প্রতিবাদ করছিলেন। কালো কাপড় হাতে তাঁরা প্রতিবাদ করার পরিকল্পনা নিয়েছিলেন। কিন্তু তাঁদের এই শান্তিপূর্ণ প্রতিবাদে পুলিশ এসে লাঠিচার্জ করে বলে অভিযোগ করা হয়েছে তাঁদের তরফে।

বজরং দলের সমর্থকদের উপর পুলিশের লাঠিচার্জের ঘটনা নিয়ে রীতিমতো উত্তেজনা সৃষ্টি হয় উজ্জয়িনী মন্দির চত্বরে। পুলিশের তরফে বলা হয়েছে, দেশের কয়েক জন নামজাদা শিল্পী উজ্জয়িনী মন্দির আসছেন, সেই খবর পেয়ে বজরং দলের সদস্যরা সেখানে প্রতিবাদ দেখাতে যান। সেই প্রতিবাদের সূত্র ধরেই উত্তেজনার সৃষ্টি হয় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জ করতে বাধ্য় হয়।

তবে এদিন শেষ পর্যন্ত রণবীর এবং আলিয়া মন্দিরে ঢুকতে পেরেছিলেন বলেই জানা গিয়েছে। পরিচালক অয়ন মুখোপাধ্যায় বিগ্রহ দর্শন করারও সুযোগ পান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close