দেশ

ফের ধর্ষণ! যোগীর প্রতিবেশী রাজ্যে ধর্ষণের শিকার মাত্র ১৩ বছর বয়সী নাবালিকা

উত্তরাখন্ড: সারা দেশ যখন হাথরাস গণধর্ষণ কাণ্ড নিয়ে উত্তাল, দিকে দিকে প্রতিবাদের ঢেউ আছড়ে পড়ছে ঠিক সেই সময় আরেকটি নাবালিকা ধর্ষণের ঘটনা ঘটলো যোগীর প্রতিবেশী রাজ্য উত্তরাখণ্ডে। সূত্রের খবর অনুযায়ী ধর্ষণের ঘটনাটি ঘটেছে গতকাল অর্থাৎ বৃহস্পতিবার। আজ সকালে নাবালিকার বাবা থানায় অভিযোগ দায়ের করলে তা প্রকাশ্যে আসে।

নাবালিকার বাবার অভিযোগ অনুযায়ী পঁয়ত্রিশ বছর বয়সী এক ব্যক্তি মাত্র ১৩ বছর বয়সী এই নাবালিকার ওপর যৌন নির্যাতন চালায় এবং তাকে ধর্ষণ করে। ঘটনাটি ঘটেছে উত্তরাখণ্ডের হালদ‌ওয়ানি অঞ্চলে। তদন্তকারী দলের সদস্য সাব ইন্সপেক্টর কাশ্মীর সিংয়ের বক্তব্য অনুযায়ী আজ সকালে নাবালিকার বাবা অভিযোগ দায়েরের পর হালদ‌ওয়ানি স্বাস্থ্যকেন্দ্রে নাবালিকার যাবতীয় স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে।

উত্তরাখণ্ড পুলিশ সূত্রে খবর এই ধর্ষণকাণ্ডে পলাতক অভিযুক্তকে আজ বিকালের দিকে নৈনিতাল জেলার কালাধুঙ্গি অঞ্চল থেকে গ্রেপ্তার করা হয়েছে। থানার স্টেশন অফিসার সঞ্জয় কুমার জানিয়েছেন কোর্টে তোলার আগে জেরার সময় অভিযুক্ত তার অপরাধ স্বীকার করে নিয়েছে।

হালদ‌ওয়ানির ত্রয়োদশী নাবালিকার ওপর এই ধর্ষণকাণ্ডে অভিযুক্তকে পুলিশ দ্রুত ধরতে পারলেও, আরেক বিজেপি শাসিত রাজ্যের ধর্ষণের ঘটনা সামনে আশায় বিরোধীরা বিজেপির দিকে আঙুল তোলার আরেকটি সুযোগ পেয়ে গেল। বিরোধীদের অভিযোগ বিজেপি শাসিত রাজ্যগুলো কড়া মনোভাব না নেওয়ার কারণেই নারী নির্যাতনের পরিমাণ এত বিপুল ভাবে বৃদ্ধি পেয়েছে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close