বিনোদন

বড়ো খবর: ধর্ষণের অভিযোগে ফাঁসলেন মিঠুন চক্রবর্তীর ছেলে, নাম জড়াল স্ত্রী যোগিতারও

মহানগরবার্তা ওয়েবডেস্ক: সময়টা খুব একটা ভালো যাচ্ছে না মিঠুন চক্রবর্তীর। কিছুদিন আগে বেআইনি নির্মাণের অভিযোগে তাঁর রিসর্ট ভেঙে দেওয়ার নির্দেশ বহাল রেখেছিল শীর্ষ আদালত। এবার তাঁর ছেলের বিরুদ্ধে ধর্ষণের গুরুতর অভিযোগ উঠল। জনৈক এক মডেল মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তীর বিরুদ্ধে এই অভিযোগ করেছেন।

জানা গেছে, মুম্বাইয়ের ওশিওয়ারা থানায় মহাক্ষয় চক্রবর্তী ওরফে মিমোর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ পত্রে ধর্ষণ ছাড়াও বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস এবং জোর করে গর্ভপাত করানোর মতো গুরুতর অভিযোগেরও উল্লেখ করা হয়েছে। শুধু তাই নয়, অভিযোগে নাম আছে এককালীন জনপ্রিয় বলিউড তথা টলিউড অভিনেতা মিঠুন চক্রবর্তীর স্ত্রী যোগিতা বালিরও।

ওশিওয়ারা থানার তরফে জানানো হয়েছে, গত ১৫ তারিখ মহাক্ষয় চক্রবর্তী ও যোগিতার বালির বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের করা হয়েছে। নির্যাতিতার দাবি, তিনি আর মিমো একে অপরকে অনেক বছর ধরে চেনেন। মহাক্ষয় চক্রবর্তীর সঙ্গে ২০১৫ সাল থেকে তিনি সম্পর্কে ছিলেন। অভিযোগ, ২০১৫ সালে মিমো তাঁকে বাড়িতে ডেকে পানীয়র মধ্যে কিছু মিশিয়ে দেন এবং তাঁর ইচ্ছার বিরুদ্ধে শারীরিক সম্পর্কে লিপ্ত হন। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মহাক্ষয় তাঁকে একাধিকবার ধর্ষণ করেছেন বলে অভিযোগ। নির্যাতিতার আরও দাবি, তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। আর এরপর মিমো তাঁকে গর্ভপাত করতে বাধ্য করেন। এমনকি মিমোর মা যোগিতা বালি তাঁকে ফোন করে হুমকি দেন বলেও অভিযোগ করেছেন নির্যাতিতা।

এ প্রসঙ্গে উল্লেখ্য যে মিঠুন চক্রবর্তীর ছেলে অভিযুক্ত মহাক্ষয় চক্রবর্তী ওরফে মিমো ২০১৮ সালের জুলাই মাসে পরিচালক প্রযোজক সুভাষ শর্মার মেয়ে মাদালসা শর্মার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিন্তু সেসময় অভিযোগ করলে পুলিশের কাছ থেকে কোনো সহযোগিতা পান নি বলে দাবি করেছেন ওই মডেল। পুলিশ তাঁর অভিযোগ নিতে না চাইলে এরপর আদালতের দ্বারস্থ হন তিনি। দিল্লির রোহিনী আদালতের নির্দেশে তিনি পুণরায় লিখিত অভিযোগ জানিয়েছেন বলে জানা গেছে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close