মহানগররাশিফল

আজকের রাশিফল: সপ্তাহের শুরুতেই আজ কেমন কাটবে আপনার দিন? জেনে নিন

কেমন কাটবে আজ গোটা দিনটি, কর্মক্ষেত্রে শুভ যোগ নাকি সংসারের কোনো শুভ পরিনতি রয়েছে? জেনে নিন রাশিফলের মাধ্যমে

বৃষ রাশি : এই রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে আজ দিনটি মিশ্র প্রতিক্রিয়াময়। পাইকারি ব্যবসায়ীদের বাকিতে ব্যবসা করলে লোকসানের আশঙ্কা রয়েছে। আজ খুব একটা সঞ্চয় হবেনা।শ্যালক বা শ্যালিকার সাথে কোনো কারণে বিবাদ ঘটতে পারে।

মেষ রাশি : এই রাশির মানুষজনের ক্ষেত্রে সকাল থেকেই বিপাকের একটি আশঙ্কা রয়েছে। গার্মেন্টস ব্যবসায়ীরা নানারকম ঝামেলায় পড়তে পারেন। স্বর্ণ ব্যবসার ক্ষেত্রেও খুব একটা লাভের সুযোগ নেই। মিডিয়া কর্মী বা এই লাইনে যুক্ত সাংবাদিকরা কর্মক্ষেত্রে বিপাকে পড়ার আশঙ্কা রয়েছে।

মিথুন রাশি : দিনটি এই রাশির জাতক-জাতিকাদের জন্যও অত্যন্ত শুভ। সকালের দিকে আপনি কিছুটা অসুস্থবোধ করলেও, বেলা বাড়ার সাথে সাথে প্রত্যাশাপূরণের দিন হতে চলেছে। বকেয়া টাকা ফেরত পাওয়ার একটি সুযোগ রয়েছে।

কর্কট রাশি : এই রাশির মানুষজনের কাছে দিনটি শুভ। আপনার প্রভাব, প্রতিপত্তি এবং ক্ষমতা যথেষ্ট বৃদ্ধি পাবে। আজ আপনার শারীরিক পরিস্থিতির উন্নতি সাধন হতে পারে। ব্যবসায়িক কাজের জন্য বাইরে যাত্রার একটি প্রবল যোগ রয়েছে।

সিংহ রাশি : এই রাশির মানুষজন কর্মক্ষেত্রে কোনো সহকর্মীর কারণে অপদস্থ হতে পারেন। পায়ে আঘাতের প্রবল আশঙ্কা রয়েছে। টাকাপয়সা সাবধানে রাখুন। শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে। ব্যবসায়ীরা কোনো একটি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।

কন্যা রাশি : এই রাশির ক্ষেত্রেও আজ দিনটি মিশ্র প্রতিক্রিয়াময়। পরীক্ষার্থীরা তেমন একটা ভালো ফলের মুখ দেখবেনা। সন্তানের শরীর স্বাস্থ্যের উপর আজ অতিরিক্ত নজরদারি করুন। শিল্পী এবং সাহিত্যিকদের দিনটি ভালো যাবেনা।

তুলা রাশি – ব্যবসা শুরুর বিষয়ে আলোচনা এড়িয়ে চলুন। পারিবারিক অশান্তি থেকে বিরত থাকুন।

বৃশ্চিক রাশি- দুপুরের পর থেকে মানসিক পরিস্থিতি ফিরতে পারে ভালোর দিকে। আজকের দিনটিতে কোনো কাজে লগ্নি করতে পারেন।

ধনু রাশি- আজ রাস্তাঘাটে চলাফেরার সময় সতর্ক থাকবেন, শারিরীকভাবে আঘাতপ্রাপ্ত হতে পারেন। কোনো পুরোনো বন্ধুর সাথে হঠাৎ দেখা হয়ে যাবে। দিনভর আপনার মেজাজ ফুরফুরে থাকবে।

মকর রাশি : কর্মক্ষেত্রে এই রাশির মানুষজনের কাছে নতুন কিছু সামনে আসতে পারে। কেউ আপনার আজ প্রশংসা করতে পারে কর্মক্ষেত্রে।কর এবং বিমা সংক্রান্ত বিষয়ে একটু নজরদারি চালান।

কুম্ভ রাশি : এই রাশির জাতক জাতিকাদের কাছে দিনটি বেশ উদ্বেগের হবে। আপনার প্রেমজীবন উত্তেজনাময় হলেও আজ ক্ষণস্থায়ী হতে পারে। আর্থিক ব্যয় বৃদ্ধি হতে পারে। পুরোনো বন্ধুদের সাথে সময় কাটানোর একটি যোগ রয়েছে। পর নিন্দা এবং কুৎসা থেকে আজ দূরে থাকুন।

মীন রাশি : এই রাশির পক্ষে দিনটি ভালো তবে আজ পরিবারের কোনো প্রত্যাশা পূরণ না করার একটি সম্ভাবনা রয়েছে। বাড়িতে সন্ধ্যেবেলা আজ আত্মীয়ের আসার সম্ভাবনা রয়েছে।প্রেমের ক্ষেত্রে এই রাশির মানুষেরা একটু সাবধানতা অবলম্বন করুন। কোনো মিথ্যার কারণে আজ সম্পর্কে চিড় ধরতে পারে। আজ আপনি প্রকৃত প্রেমের সন্ধান পেতে পারেন।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close